জৈন্তাপুরে সড়ক দূ-র্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত, আহত ২

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২২

জৈন্তাপুরে সড়ক দূ-র্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত, আহত ২

জৈন্তাপুর (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা :: জৈন্তাপুর উপজেলাধীন সিলেট তামাবিল জাফলং মহা- সড়কের সালির ব্রিজ নামক স্থানে এক সড়ক দূ-র্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ২জন সহযোগি গুরুত্বর আহত বলে জানাগেছে।

নিহত ব্যক্তি ফতেপুর ইউনিয়নের হেমু মাঝেপাড়া গ্রামের মৃত তজম্মুল আলীর পুত্র ও ইউপি সদস্য ফারুক আহমদের ছোট ভাই কলেজ ছাত্র মামুনুর রশিদ মামুন (১৯)। আহতরা হলেন একই গ্রামের জাবেদ আলীর পুত্র কাওছার আহমদ (১৮) ও সওয়াব আলীর পুত্র আনিছুর রহমান (২০)। গত ৪ নভেম্বর শুক্রবার দুপুর ২টার দিকে সিলেট তামাবিল সড়কের সালির ব্রিজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

জানাগেছে, বাড়িতে জুম্মার নামাজ শেষ করে ৩ বন্ধু মোটর সাইকেল নিয়ে দরবস্ত এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে অংশ গ্রহন করতে রওনা দেন। পথিমধ্যে তামাবিল মহা সড়কের সালির ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে বন্ধ থাকা একটি বালু বোঝাই ট্রাকের পিছন দিকে মোটর সাইকেল ধাক্কা লাগে এতে ঘটনাস্থলে মামুনুর রশিদ মামুন নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয় জনতা তাদের কে উদ্বার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করে। এই ঘটনায় জনতা ক্ষুব্ধ হয়ে সিলেট তামাবিল রাস্তা অবরোধ করে রাখেন। অন্তত ১ ঘন্টা রাস্তা অবরোধ থাকায় যানবহন চলাচল বন্ধ হয়ে পড়ে। জৈন্তাপুর মডেল থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতা কে শান্ত করার চেষ্টা করেন। পরে প্রশাসনের আশ্বাসে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ সড়ক দূর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয়ে তিনি নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনতার সহায়তার আহতদের উদ্বার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ