‘এই সরকার কোনো সাধারণ সরকার নয়, ভিন্ন ধরনের সরকার’

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

‘এই সরকার কোনো সাধারণ সরকার নয়, ভিন্ন ধরনের সরকার’

সুনামগঞ্জ প্রতিনিধি :

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, এই সরকার কোনো সাধারণ সরকার নয়, ভিন্ন ধরনের সরকার। সরকারপ্রধান একজন ভিন্ন ধরনের মানুষ, যিনি পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করতে ভালোবাসেন। সরকার চলাতে গিয়ে অনেক চাপে থাকেন তিনি। অনেক শক্তিশালী গোষ্ঠী তাকে চাপ দেয়। যাদের বাদ দিয়ে পারা যায় না, সঙ্গে রাখতেই হয়।

তিনি বলেন, ক্ষমতায় থাকতে গেলে সবাইকে নিয়ে এগোতে হয়, এজন্য তাকে আপস করতে হয়। পদে পদে আপস করতে হয়। এসবের পরও তার হৃদয়ের মণিকোঠায় সাধারণ মানুষের স্থান। এটা বুঝি বলেই আমি তার সঙ্গে আছি। শেখ হাসিনার বিরুদ্ধে অনেকে অনেক কিছু বলে, লিখে; তার কারণও হয়তো থাকতে পারে, কারণ তারা পণ্ডিত মানুষ, জ্ঞানী মানুষ। তারপরও আমি প্রধানমন্ত্রীর সঙ্গে আছি; কারণ তার সঙ্গে থাকার কারণে সাধারণ মানুষের জন্য কাজ করতে পারি।

বৃহস্পতিবার সন্ধ্যায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা অডিটোরিয়ামে এ সংগঠনের সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান আলোচনা সভায় টেলিফোনে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর। সংগঠনের সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, কার্যনির্বাহী সদস্য হিমাদ্রী শেখর ভদ্র, দফতর সম্পাদক আমিনুল ইসলাম আলোচনা সভা যৌথভাবে সঞ্চালনা করেন। অনুষ্ঠানের শুরুতে ইউনিটির সদস্য প্রয়াত সদস্য আবেদ মাহমুদ চৌধুরীর স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আলোচনা পর্ব শেষে কেক কেটে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন অতিথিরা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
1234567
15161718192021
22232425262728
293031    
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ