সিলেট নার্সিং কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী : রেজিষ্টেশন শুরু

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২২

সিলেট নার্সিং কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী : রেজিষ্টেশন শুরু

প্রেস বিজ্ঞপ্তি :: সিলেট নার্সিং ইনস্টিটিউট ও কলেজ এর (৫০) বছর পূর্তীতে কলেজের প্রাক্তন সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে ১৯৭০-২০২১ ইং সাল পর্যন্ত পূর্নমিলনী অনুষ্টান করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২৩ সালের ১৭-১৮ ফেব্রুয়ারি পূর্নমিলনী অনুষ্টানের আয়োজন করা হয়েছে। দুই দিন ব্যাপি সিলেট নার্সিং ইনস্টিটিউট ও কলেজে অনুষ্টিত হবে প্রাক্তন সকল ছাত্র-ছাত্রীদের মিলন মেলা।

যারা এই মিলন মেলা পূর্নমিলনী অনুষ্টানে অংশ গ্রহন করতে ইচ্ছুক তাদের দ্রুত নির্দিষ্ট ফি দিয়ে রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা হয়েছে।

পুনর্মিলিনীর আয়োজনে রয়েছেন পার্কভিউ নার্সিং কলেজের অধ্যক্ষ শিল্পী রাণী চক্রর্বর্তী, রেডক্রিসেন্ট নার্সিং কলেজের অধ্যক্ষ রেনুয়ারা আক্তার, আরটি এম নার্সিং কলেজের অধ্যক্ষ ফয়সল আহমদ চৌধুরী, নার্সিং ইন্সস্টাক্টর মিনারা খাতুন, সিনিয়র স্টাফ নার্স শামিমা নাসরিন, নার্সিং ইন্সস্টাক্টর সুমা রানী দত্ত, অরবিন্দু চন্দ্র দাশ, ইসরাইল আলী সাদেক, দোলন ভৌমিক।

রেজিস্ট্রেশন করতে রোকেয়া খাতুন, নার্সিং ইন্সস্টাক্টর সিলেট নার্সিং ইনস্টিটিউট ও কলেজ ০১৭৫৮৮৮৯৪০০-সুমা দত্ত, নার্সিং ইন্সস্টাক্টর ০১৭১৬৫৪৩৩২১, এর যোগাযোগ করতে বলা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ