ছাতক থানার ওসি’র আবেদনের প্রেক্ষিতে বদলি : ডি আই জি ও পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০

ছাতক থানার ওসি’র আবেদনের প্রেক্ষিতে বদলি : ডি আই জি ও পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

ছাতক প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তফা কালামের আবেদনের প্রেক্ষিতে সিলেট পুলিশ রেঞ্জ এর ডি আই জি ও সুনামগঞ্জের পুলিশ সুপার তাকে সিলেটে বদলী করায় সিলেট রেঞ্জের ডি আই জি ও সুনামগঞ্জের পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বুধবার তার এই বদলীর আদেশ কার্যকর করা হয়েছে। তিনি ২০২০ সালে ছাতক থানায় যোগদানের পর থেকে ছাতকে কোন রাজনৈতিক অস্থিরতা লক্ষ করা যায়নি। দু’একটি বিচ্ছিন্ন অপ্রীতিকর ঘটনা ছাড়া চুরি, ডাকাতির মতো ঘটনা অনেকটা নিয়ন্ত্রনে রয়েছে।
বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের প্রার্দূভাব থেকে ছাতকবাসীকে সচেতন করতে প্রত্যন্ত অঞ্চলে চষে বেরিয়েছেন। নিজে করোনা আক্রান্ত হয়েছেন। আইসোলেশনে থেকে সুস্থ হয়ে আবারো নিজ কর্মস্থল ছাতক থানায় ফিরে আসেন এবং অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি অনিদ্রা জনিত সমস্যায় ভোগায় তার আবেদনের প্রেক্ষিতে তাকে সিলেটে বদলীর আদেশ কার্যকর করা হয়।
এদিকে ওসি মোস্তফা কামালের মা ও করোনা আক্রান্ত হয়েছেন। স্থানীয়রা া জানান, তিনি ছাতক থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র দায়িত্ব পালনকালে প্রতিটি স্থরের মানুষের সংঙ্গে তার একটি সম্প্রীতির সেতু বন্ধন সৃষ্টি করেছিলেন। এই উপজেলায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা কিংবা চুরি ডাকাতির ঘটনাও ঘটেনি। মোস্তফা কামালের বদলির আদেশ হওয়ায় অনেকেই দুঃখ প্রকাশ করেন এবং তিনি যে থানায় বদলি হন না কেন তিনি সত্যিকারের একজন দেশপ্রেমিক পুলিশ অফিসার হিসেবে তার কর্মময় বাকি জীবন দেশের মানুষের কল্যাণে কাজ করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ (বদলিকৃত) ওসি মোস্তফা কামাল বলেন, অনিদ্রা জনিত সমস্যায় ভোগার পর এবং তার মা করোনায় আক্রান্ত হওয়ায় সিলেটে বদলির আবেদনের প্রেক্ষিতে তাকে সিলেটে বদলির সুযোগ করে দেয়ায় তিনি প্রথমেই সিলেট রেঞ্জের ডি আই জি ও সুনামগঞ্জের পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন। সিলেটে গিয়ে কর্মস্থলে যোগদান করে তার অসুস্থ মায়ের চিকিৎসাটা পাশে থেকে করানো সম্ভব হবে বলে মনে করেন তিনি। ইতিমধ্যে বেশ কয়েকটি থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনকালে সব সময় তার কর্মদক্ষতা দিয়ে সাধারন, অসহায় ও নির্যাতিত মানুষজনের কল্যাণে কাজ করার চেষ্টা করেছেন। তিনি কতটুকু সফল কিংবা ব্যর্থ হয়েছেন তার ভার জনসাধারনের উপর ছেড়ে দিয়েছেন। তিনি ছাতক প্রসঙ্গে বলেন তার কর্মকালে এই ছাতকে রাজনৈতিক কোন হানাহানি কিংবা সংঘর্ষের মতো ঘটনা ঘটেনি পাশাপাশি চুরি ডাকাতির মতো ঘটনা ও ঘটেনি বলে তিনি দাবী করেন। ছাতক উপজেলার সর্বস্তরের জনসাধারন সহ সুনামগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।##

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
1234567
15161718192021
22232425262728
293031    
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ