দালালের শরনাপন্ন না হয়ে সরাসরি থানায় এসে অভিযোগ করুন : ইয়াছিনুল হক

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

দালালের শরনাপন্ন না হয়ে সরাসরি থানায় এসে অভিযোগ করুন : ইয়াছিনুল হক

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক ঃ মৌলভীবাজারের সুযোগ্য পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম-বার এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ ও জনগনের ুরত্ব কমানোর উদ্দেশ্যসহ মাক র্নিমুল ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে কাজ করছে মৌলভীবাজার মডেল ানা পুলিশ। মৌলভীবাজার সদর উপজেলার ১২নং গিয়াসনগর ইউনিয়নে আয়োজিত গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বিট পুলিশিং সভায় প্রধান অতিি হিসেবে বক্তব্য রাখেন, নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবক যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। তাই তাদেরকে আশ্রয় প্রশ্রয় না দিয়ে আইনের হাওলা করার জন্য সবার সহযোগিতা কাম্য। মাদকের ভয়াবহতা মানুষকে কিভাবে ধ্বংস করে সে বিষয়ে কোরআনের আলোকে তরুণ সমাজকে সচেতন করতে মসজিদের ইমামদের প্রতি অনুরোধ জানান। যে কোন প্রয়োজনে দালালের শরনাপন্ন না হয়ে সরাসরি থানায় গিয়ে অভিযোগ করার জন্য সকলের প্রতি আহবান জানান।
গিয়াসনগর ইউনিয়নের চা বাগান এলাকার মাঝে সংগঠিত বিভিন্ন ধরনের অপরাধ রোধ করার জন্য সবার সহযোগিতা চেয়ে সকল জনপ্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সচেতন নাগরিকদের ৃষ্টি আকর্ষণ করেন। ১২নং গিয়াসনগর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা এর সভাপতিত্বে ও ১২নং গিয়াসনগর ইউনিয়নের বিট অফিসার এসআই মোহাম্ম বাছেদ মিয়া এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক।
বক্তব্য রাখেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ জাফর ইকবাল, সাধারন সম্পাদক মশাহিদ আহমদ, সহ-সাংগঠনিক চিনু রঞ্জন তালুকদার, সাংবাদিক মঈনুল হক, ব্যাবসায়ী কামরুল ইসলাম, গিয়াসনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছুরুক মিয়া, সাধারণ সম্পাদক জিলা মিয়া, যুবলীগ নেতা সেলিম আহমদ, ইউপি সদস্য মোঃ ফরিদ মিয়া, অখিল সুত্রধর, আবুল কাশেম, গুরু প্রসাদসহ পরিষদের সদস্যবৃন্দ,কর্মকর্তা ,কর্মচারী, গ্রাম পুলিশসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ