খালেদা জিয়া বেইমানি জানেন না: গয়েশ্বর

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

খালেদা জিয়া বেইমানি জানেন না: গয়েশ্বর

অনলাইন ডেস্ক

গণতন্ত্রের জন্য যে যুদ্ধ চলছে তাতে বিএনপি বেইমানি করবে না বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। দেশবাসীকে এ ব্যাপারে আশ্বস্ত করে তিনি বলেন, খালেদা জিয়া এখনও জীবিত। তিনি বেইমানি-আপোষ জানেন না। তাই তার কপালে এতো কষ্ট।

রবিবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘মহান মুক্তিযুদ্ধ ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণে জিয়াউর রহমান বীর উত্তমের অসামান্য অবদান’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
গয়েশ্বর বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানেরও বেইমানি-আঁতাত করার সুযোগ নেই। তার জীবন-মরণ মাতৃভূমিকে ঘিরে। তাই কেনাবেচার হাটে যদি কেউ না ওঠে, তাহলে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো স্বাধীনতা ঘোষণা করা হয়নি বলে মন্তব্য করেন গয়েশ্বর।

বিএনপির এ জ্যেষ্ঠ নেতা বলেন, দেশের প্রতি জিয়াউর রহমানের ত্যাগ; অবদান; রাজনৈতিক দূরদর্শিতা; জনগণের দায়িত্ব নিয়ে মুক্তিযুদ্ধের আহ্বান করা- এসব বিবেচনা করলে বোঝা যাবে তিনি ছিলেন একজন পরিপূর্ণ মানুষ। তিনি দেশকে ভালোবাসতেন। তিনি খুব দ্রুত বুঝতে পারতেন এবং সিদ্ধান্ত দেওয়ার ক্ষেত্রে বিলম্ব করতেন না।

সভায় জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাদেক খান। আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লেফটেন্যান্ট কর্নেল (অব:) জয়নাল আবেদীন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শিরিন সুলতানা, গণ অধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নুর প্রমুখ।

বিডি প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ