চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ, শেবাচিমে ভাঙচুর

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ, শেবাচিমে ভাঙচুর

অনলাইন ডেস্ক

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকের অবহেলায় এক রোগী মৃত্যুও অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষুব্ধ স্বজনরা চিকিৎসকের কক্ষ ভাঙচুর করেছে।

রবিবার বেলা ১২ টায় শেবাচিম হাসপাতালের ৪র্থ তলার মেডিসিন বিভাগে এ ঘটনা ঘটে। মারা যাওয়া রোগী মো. শহীদ হাং (৫০) নগরীর বিমানবন্দও থানা এলাকার বাসিন্দা। গত ২১ জানুয়ারী রাতে বুকে ব্যথা ও স্বাসকষ্ট নিয়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি।
রোগীর ছেলে মো. জুম্মান হাওলাদার জানান, চিকিৎসকের অবহেলা এবং অক্সিজেনের অভাবে তার বাবার মৃত্যু হয়। এতে ক্ষুব্ধ হয়ে রোগীর আত্মীয়-স্বজনরা চিকিৎসকের কক্ষের টেবিল ভাঙচুর করে।

মেডিসিন ইউনিটের রেজিস্ট্রার ডা. সোলায়মান জানান, চিকিৎসকদের অবেহলায় রোগীর মৃত্যুও অভিযোগ সঠিক নয়। রোগী মৃত্যুও পর ক্ষুদ্ধ স্বজনরা উত্তেজিত হলেও পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। মানবিক কারনে তাদের বিরুদ্ধে কোন অভিযোগ করা হয়নি।

শেবাচিম হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক মো. মাইনুল জানান, কোতোয়ালী থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়েন্ত্রণ করেন এবং ডাক্তারদের সাথে আলাপ আলোচনা করে মৃত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্ত করা হয়েছে।

বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ