তাওহীদ আহমদ রাব্বী কল্যাণ ট্রাস্ট’র পক্ষ থেকে স্কুল ড্রেস বিতরণ

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

তাওহীদ আহমদ রাব্বী কল্যাণ ট্রাস্ট’র পক্ষ থেকে স্কুল ড্রেস বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি :: সামাজিক উন্নয়ন, বঞ্চিত ও অসহায় ছাত্র-ছাত্রীদের সহযোগীতার লক্ষ্যে সিলেট সিটি করপোরেশনের ৪১নং ওয়ার্ডের কুচাই পশ্চিমভাগে প্রতিষ্ঠা করা হয়েছে ”তাওহীদ আহমদ রাব্বী কল্যাণ ট্রাস্ট”। সিলেটের সুনামধন্য ব্যবসায়ী, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক এবং মেসার্স স্বপন ট্রান্সপোর্ট এজেন্সির সত্ত্বাধিকারী জনাব নাজির আহমদ স্বপন এর অকালে মৃত্যুবরণকারী বড় ছেলে তাওহীদ আহমদ রাব্বীকে স্মরণীয় করে রাখতে এবং মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যে উক্ত ট্রাস্ট গঠন করা হয়।

তাওহীদ আহমদ রাব্বী কল্যাণ ট্রাস্ট গঠনের পূর্বে পিতা নাজির আহমদ স্বপন বিচ্ছিন্ন ভাবে বিভিন্ন ধরনের সমাজসেবা ও সহযোগীতা করে আসলেও এবার ট্রাস্টের মাধ্যমে সকল কার্যক্রম পরিচালনা করা হবে।

এরই অংশ হিসেবে ২২ জানুয়ারী রোববার দুপুরে দক্ষিণ সুরমার কুচাই পশ্চিমভাগ সৈয়দা নুরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০জন ছাত্র-ছাত্রীদের মধ্যে ফ্রি স্কুল ড্রেস বিতরণ করা হয়।

তাওহীদ আহমদ রাব্বী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী নাজির আহমদ স্বপনের উপস্থিতিতে স্কুল ড্রেস বিতরণকরেন সৈয়দা নুরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সুওয়াইবুর রহমান, সমাজসেবী ও সালিশী ব্যক্তিত্ব রফিকুল ইসলাম রফু, ডাঃ নজরুল ইসলাম নজু, বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিক উদ্দিন তালুকদার, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অর্ন্তভূক্ত দক্ষিণ সুরমা-মোগলাবাজার উপ কমিটির সাধারণ সম্পাদক মোঃ মারুফ আহমদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোছাঃ লিজা বেগম প্রমূখ।

উল্লেখ্য- ৮ বছর বয়সে হঠাৎ অসুস্থ হয়ে তাওহীদ আহমদ রাব্বী ২০১৪ সালে ইন্তেকাল করেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ