ফের ট্রলের শিকার কাজল

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৩

ফের ট্রলের শিকার কাজল

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী কাজল তার মজাদার পোস্ট এবং ট্রলারদের প্রতিক্রিয়া জানানোর জন্য পরিচিত। বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা ছবির মন্তব্যের ঘরে তার প্রতিক্রিয়া একই রকম ছিল। ছবিতে ট্রলাররা তাকে জিজ্ঞাসা করেছেন তিনি কিভাবে ‘এত ফর্সা’ হয়েছেন এবং এটি মিস করা খুবই হাস্যকর।

কাজল এ নিয়ে ফের ট্রলের শিকার হলেন। বুধবার তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা ছবি নিয়ে ট্রলের শিকার হন এই অভিনেত্রী। ছবিতে একজন তাকে জিজ্ঞাসা করেছেন তিনি কিভাবে ‘এত ফর্সা’ হয়েছেন এবং এটি মিস করা খুবই হাস্যকর।

পরে এই অভিনেত্রী আরেকটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবিতে তাকে মুখ-মণ্ডল আবৃত করা ও সানগ্লাস পরা অবস্থায় দেখা যায়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- ‘যারা আমাকে জিজ্ঞাসা করেন যে আমি কিভাবে এত ফর্সা হয়েছি- এর অবদান হ্যাশসানব্লকড হ্যাশএসপিফানবিটেএবলের।’ ছবিতে কাজলকে নীল টি-শার্ট পরা এবং ওই রঙের সঙ্গে মিল করে হ্যান্ডব্যাগ বহন করতে দেখা যায়। ছবিটি একটি দোকানে তোলা হয়েছে।

২০১৪ সালে ওই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল অস্ত্রোপচারে ত্বক ফর্সা করেছেন কিনা। জবাবে তিনি পিঙ্কভিলাকে বলেছিলেন, ‘আমি ত্বক সাদা করার কোনো সার্জারি করিনি। আমার জীবনের ১০ বছর সারাক্ষণ সূর্যের নিচে কাজ করছিলাম, যার কারণে আমার ত্বক বাদামি হয়ে গিয়েছিল। এখন আমি আর রোদে কাজ করি না। তাই আমি আগের চেয়ে উজ্জ্বল হয়ে গেছি। এটি ত্বক সাদা করার সার্জারি নয়, এটি বাড়িতে থাকার সার্জারি।’

গত বছরের ২২ অক্টোবর ট্রলের মুখে পড়েছিলেন কাজল। মার্কেট থেকে ব্যাগ হাতে ফুটপাতে পা রাখতেই এক পথশিশু এসে কাজলের কাছে টাকা চায়। কাজল ছোট মেয়েটির মাথায় হাত বোলাতে বোলাতে হাঁটতে থাকেন। একপর্যায়ে গাড়িতে উঠে যান। কিন্তু মেয়েটি গাড়ির দরজায় টোকা দিয়ে টাকা চাইতে থাকে। তারপর দরজা খুলে মেয়েটিকে কিছু অর্থ দেন তিনি। এরপর একটি ছোট ছেলে দরজার কাছে টোকা দিয়ে টাকা চাইতে থাকে; কিন্তু এবার আর টাকা না দিয়ে হাত নাড়িয়ে গাড়ি নিয়ে চলে যান কাজল। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

কাজল কেন ছেলেটিকে টাকা দিলেন না- তা নিয়ে শুরু হয়েছে আলোচনা। এ নিয়ে ট্রলের মুখে পড়েছেন এই অভিনেত্রী। একজন মন্তব্যের ঘরে গিয়ে লিখেছেন- ‘আপনি এত বিখ্যাত মানুষ। আর বাচ্চাদের ৫০-১০০ টাকাও দিতে পারেন না?’ অন্যজন আবার লিখেছেন- ‘আপনি এত গরিব যে, ছেলেটিকে ২০ টাকাও দিতে পারলেন না।’

যুগান্তর

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ