কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থ আত্মসাতের অভিযোগে তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থ আত্মসাতের অভিযোগে তদন্ত কমিটি গঠন

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন খাতের টাকা, ভ‚য়া বিল-ভাউচার দিয়ে উত্তোলনের ঘটনায় সম্প্রতি বেশ কয়েকজন বাদী হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানের বরাবরে লিখিত অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গতকাল সোমবার উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় হাসপাতালের বিভিন্ন খাতের টাকা আত্মসাতের বিষয়ে যেসব অভিযোগ দায়ের করা হয়েছে তা তদন্ত করে দেখার জন্য কমিটির অধিকাংশ সদস্যরা বিষয়টি সভায় উত্থাপন করেন। সভায় সর্বসম্মতিক্রমে অভিযোগগুলো তদন্ত করে পরবর্তী সভায় উত্থাপন করার জন্য ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিকে দায়িত্ব দেয়া হয়। কমিটির সদস্যরা হলেন, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য যথাক্রমে, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবুল হারিছ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জিলানী, দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল ও বীরমুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন।

উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান জানান, হাসপাতালের টাকা আত্মসাত সংক্রান্ত যেসব অভিযোগ দায়ের করা হয়েছে তা তদন্ত করে বিষয়টি দেখার প্রয়োজন রয়েছে। এ লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা অভিযোগের বিষয়বস্তু তদন্ত করে যে প্রতিবেদন আমাদের কাছে দাখিল করবেন, এতে যদি সত্যতা তারা পান সেই তদন্তে রিপোর্টটি হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংসদ আলহাজ¦ হাফিজ আহমদ মজুমদার সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হবে এবং সেই আলোকে ব্যবস্থা নিবেন কর্তৃপক্ষ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ