সিলেট বিভাগে আরও ৪৪ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

সিলেট বিভাগে আরও ৪৪ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
সিলেট বিভাগে নতুন করে আরও ৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সিলেটের দুই ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, মঙ্গলবার ওসমানীর ল্যাবে ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তরা সবাই সিলেট জেলার বাসিন্দা।

আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিইবি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, মঙ্গলবার শাবির ল্যাবে ৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেটের ১৪ জন, সুনামগঞ্জের ৩ জন, হবিগঞ্জের ৬ জন ও মৌলভীবাজার জেলার ৮ জন রয়েছেন।

এ নিয়ে বিভাগে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ হাজার ৪২৩ জন। এরমধ্যে সিলেটে ৬ হাজার ৭১৩, সুনামগঞ্জে ২৩০৫, হবিগঞ্জে ১৭২৯ এবং মৌলভীবাজারে ১৬৭৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর মঙ্গলবার পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৯ হাজার ৯৭৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫১৬৮ জন, সুনামগঞ্জে ২০৩৫, হবিগঞ্জে ১২৬৯ এবং মৌলভীবাজারে ১৫০৪ জন।

অন্যদিকে মঙ্গলবার পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৩ জন, সুনামগঞ্জের ২২ জন, হবিগঞ্জের ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন রয়েছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ