ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে যা বললেন সাকিব

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২৩

ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে যা বললেন সাকিব

অনলাইন ডেস্ক

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে ইংল্যান্ডকে ৪ উইকেটে হারাল বাংলাদেশ। এর ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করল টাইগাররা। পাশাপাশি যে কোনো ফরম্যাটে প্রথমবারের মতো ইংলিশদের সিরিজ হারের স্বাদ দিয়ে ইতিহাস গড়লেন লাল সবুজের দল। এই ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অধিনায়ক সাকিব বলেন, নার্ভ ধরে রাখা গুরুত্বপূর্ণ ছিল।

তিনি বলেন, ‘আমরা ভালো বোলিং করেছি। এই কন্ডিশনে তারা খুব ভালো শুরু পেয়েছিল। কিন্তু আমরা স্নায়ু স্থির রেখেছিলাম। বলব, দলগতভাবে ভালো চেষ্টা করেছে সবাই। এ রকম একটি কঠিন ম্যাচে আমাদের প্রত্যেকের স্নায়ু স্থির রাখা গুরুত্বপূর্ণ এবং মিরাজ কিন্তু প্রথম ম্যাচটা খেলেনি। এখানে ফিরে এসে রান করাটা গুরুত্বপূর্ণ। শান্তর সঙ্গে তার ১৫ রানের ইনিংসটিও গুরুত্বপূর্ণ ছিল। অন্য প্রান্তে শান্তর ইনিংসটিও দারুণ ছিল। ’

এদিন প্রথম দশ ওভারেই সাকিব আল হাসান ব্যবহার করেন ছয় বোলার। সবমিলিয়ে আটজন হাত ঘুরিয়েছেন ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে। সাকিব আল হাসানের বুদ্ধিদীপ্ত অধিনায়কত্বে সফরকারীদের বাংলাদেশ অলআউট করেছে ১১৭ রানে। এরপর ম্যাচও জিতেছে চার উইকেটে। এর আগে, চট্টগ্রামে প্রথম ম্যাচেও জেতে বাংলাদেশ। বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে প্রথমবার টি-টোয়েন্টি সিরিজ খেলেই হারিয়ে দিয়েছে সাকিব আল হাসানের দল।

বিডি-প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ