জকিগঞ্জে ভূমিহীনদের জমিসহ ঘর প্রদান ২২ মার্চ

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

জকিগঞ্জে ভূমিহীনদের জমিসহ ঘর প্রদান ২২ মার্চ

জকিগঞ্জ প্রতিনিধি

সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ‘ক’ শ্রেণিভূক্ত উদ্বোধনযোগ্য ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বুধবার ভূমি প্রদান কার্যক্রমের শুভউদ্বোধন সংক্রান্ত প্রেস কনফারেন্স করেছে জকিগঞ্জ উপজেলা প্রশাসন।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম ফয়সাল।

ইউএনও জানান, জকিগঞ্জে ৪টি ধাপে ২৫১ গৃহহীন ও ভূমিহীন পরিবারকে সরকার ভূমিদান ও গৃহ নির্মাণ করে জকিগঞ্জ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন শূন্য ঘোষনা করা হবে। জুনের মাসের মধ্যে ৪র্থ ধাপে ৫৬টি গৃহ নির্মাণের মাধ্যমে ভূমিহীন গৃহহীন শূণ্য হবে। ২২ মার্চ সারা দেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখহাসিনা গৃহহীন ও ভূমিহীনদের মধ্যে প্রেসকন্ফারেন্সেরে মাধ্যমে জমির দলিল হস্তান্তর করবেন।

তিনি আরও বলেন, মুজিববর্ষে জাতীর জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। একটি সুখী, সুন্দর, উন্নয়নশীল দেশ গড়তে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়িত হচ্ছে। পৃথিবীর ইতিহাসে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারা দেশে ভূমিহীন পরিবারকে ভূমি এবং ঘর নির্মান করে দিয়ে ‘ক’ তালিকার সমাপ্ত ঘোষিত হবে।

স্মার্ট বাংলাদেশ গড়তে তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সহকারি কমিশনার (ভূমি) মাসুদুর রহমান, সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কেএম মামুনুর রশিদ, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, আল হাসিব তাপাদার, মোরশেদ আহমদ লস্কর, ফয়সল আহমদ প্রমূখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ