পথ ব্যবসায়ীর মাঝে গ্রাসরুটস ও জালালাবাদ লিভার ট্রাস্টের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

পথ ব্যবসায়ীর মাঝে গ্রাসরুটস ও জালালাবাদ লিভার ট্রাস্টের ঈদ উপহার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি :: পথচারী ব্যবসায়ী, রিকশা চালক ও রোজাদাদের মাঝে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর সিলেট জেলা ও মহানগর এবং জালালাবাদ লিভার ট্রাস্টের সহযোগিতায় ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) নগরীর কোর্টপয়েন্টে সামনে এই ঈদ উপহার বিতরণের আয়োজন করা হয়। ঈদ উপহারের মধ্যে ছিলো- ছাতি, গেঞ্জি, সেলাই সহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, দেশের যে কোন সংকটে শ্রমজীবী জগণের পাশে দাড়ানোর চেষ্টা করে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি। জনগণের পাশে দাঁড়িয়ে যত ধরনের সহযাগিতা করা যায়, তা এখন্য অব্যহত রয়েছে। মহামারি করোনা ভাইরাস ও ভয়াবহ বন্যার সময়েও গ্রাসরুটস এর নেতৃবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন। নেতৃবৃন্দ সমাজের অসহায় মানুষেল পাশে দাঁড়ানোর জন্য সরকারি ও বেসরকারি সহ সামাজিক সংগঠনকে এেিগয় আসার আহ্বান জানান।

গ্রাসরুটস কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী কাউন্সিলর নাজনীন আক্তার কনা, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাকেরা সুলতানা জান্নাত, জেলা সহ-সম্পাদক সুইটি সুত্রধর, সাংগঠনিক সম্পাদক রেশমা বেগম, মহানগরের সাধারণ সম্পাদক ডা. নাফিসা শবনম, কোষাধ্যক্ষ লাকী আক্তার, কার্যালয় সম্পাদক তাহমিনা বেগম, প্রধান নির্বাহী কর্মকর্তা হিমাংশু মিত্র, প্রোগ্রাম অফিসার রনিক সিংহ ও লিমন খান সহ গ্রাসরুটস এর সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ