অতিরিক্ত ভাড়া নিলে আইনগত ব্যবস্থা : অতিরিক্ত আইজিপি

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

অতিরিক্ত ভাড়া নিলে আইনগত ব্যবস্থা : অতিরিক্ত আইজিপি

অনলাইন ডেস্ক

হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান বলেন, অতিরিক্ত ভাড়া নিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ঈদের সময় কিছু সুযোগ সন্ধানী অপরাধী, মলম পার্টি বা কোন দুষ্কৃতিকারী যাতে সাধারণ যাত্রীদের কোন ক্ষতিসাধন করতে না পারে সেজন্য পুলিশের সর্বদা নজরদারি করছে। যে সমস্ত কাউন্টার যানজট সৃষ্টি করতে পারে, সে সমস্ত কাউন্টারকে সরিয়ে দেওয়া হয়েছে যাতে কোন যানজট সৃষ্টি না হয়। সারা বাংলাদেশে আড়াই হাজার হাইওয়ে পুলিশ মহাসড়কে যানজট নিরসনে কাজ করছে জনগণ যাতে সাতসন্দে বাড়ি পৌঁছাতে পারে তার জন্য কাজ করে যাচ্ছে। যে সমস্ত কারখানা রয়েছে তারা যদি ধাপে ধাপে ছুটি প্রদান করে তাহলে আমরাও ধাপে ধাপে মোকাবেলা করতে পারবো।

আজ দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, আগামীকাল ও পরশু দিন একটু চাপ হতে পারে তার জন্য পুলিশ প্রস্তুত রয়েছে। মহাসড়কে যে সমস্ত অটোরিক্সা চলাচল করে তাদের বিরুদ্ধে আমরা নিয়মিত আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।

এসময় উপস্থিত ছিলেন ডিআইজি মাহফুজুর রহমান, গাজীপুর জেলা রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী শফিকুল আলম, কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান ও সালনা হাইওয়ে থানার ওসি আতিকুর রহমানসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা।

বিডি প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ