কমলগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

কমলগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: দেশজুড়ে শুরু হয়েছে ‘জাতীয় ভিটামিন-এ প্লাস’ ক্যাম্পেইন, যার আওতায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩১ হাজার শিশুকে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হবে।
সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড মো আব্দুস শহীদ এমপি আজ বৃহস্পতিবার (৮অক্টোবর) দুপুরে কমলগঞ্জ উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ কর্মসূচির উদ্বোধন করেন।
এ কর্মসূচির মাধ্যমে উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের ২১৬টি ইপিআই সেন্টারে ৬ মাস থেকে ১ বছরের কম বয়সী শিশুকে নীল রঙের একটি ভিটামিন-এ ক্যাপসুল এবং ১ থেকে ৫ বছর বয়সী শিশুকে একটি লাল রঙের ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হবে।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে শুরু হওয়া এ ক্যাম্পেইন আগামী ১৫ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইপিআই সেন্টার গুলোতে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো যাবে।
অনুষ্ঠানে ইউএনও আশেকুল হক, পৌর মেযর মোহাম্মদ জুযলে আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মাহবুবুল আলম ভূইয়া সহ বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তা, কর্মচারী, আওযামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ