রায়হান হত্যায় বিচার বিভাগীয় তদন্ত দাবি মেয়র আরিফের

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

রায়হান হত্যায় বিচার বিভাগীয় তদন্ত দাবি মেয়র আরিফের

অনলাইন ডেস্ক
পুলিশী নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর ঘটনা সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়িদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মেয়র বলেন, সিলেট মহানগর পুলিশ আশ্বস্ত করেছেন তারা বিষয়টি খতিয়ে দেখছেন। দ্রুত তদন্ত শেষ করে প্রতিবেদন জমা দিবেন। এমন ঘটনার পুনরাবৃত্তি না হয় সে জন্য তদন্তে দায়িদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবির পাশাপাশি এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্তও দাবি করেছেন তিনি।

সোমবার (১২ অক্টোবর ২০২০) সন্ধ্যায় নগরীর আখালিয়া নেহারীপাড়ার বাসিন্দা নিহত রায়হান আহমদের পরিবারকে দেখতে যান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।
সিসিক মেয়র নিহত রায়হান আহমদের মা, সন্তান ও স্ত্রীর সাথে দেখা করে তাদের সান্ত্বনা দেন। নিহত রায়হানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

এসময় রায়হানের পরিবার অভিযোগ করেন, রোববার রাতে রায়হানকে সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে আটকে রেখে নির্যাতন এবং চাদা দাবি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিসিক কাউন্সিলর মো. মখলিছুর রহমান কামরান সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রসঙ্গত, রোববার (১১ অক্টোবর ২০২০) রায়হান আহমদ (৩৩) নিহত হন। পুলিশের দাবি, ছিনতাইয়ের দায়ে নগরীর কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন তিনি। তবে, রায়হানের পরিবারের অভিযোগ পুলিশের নির্যাতনে নিহত হয় রায়হান। এ ঘটনায় নিহত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নী বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ