গোয়ানঘাট নন্দিরগাঁও ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

গোয়ানঘাট নন্দিরগাঁও ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
উত্তর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ অফিসার নজরুল ইসলাম(পিপিএম) উপস্থিত ভাতাভোগীদের উদ্দেশ্যে বলেন, প্রতিবন্ধী শিশুরাও দেশের ভবিষ্যৎ। প্রতিবন্ধী শিশুদের অবহেলা না করে তাদের লেখাপড়া শেখানোর জন্য স্কুলে ভর্তি করাতে হবে। আপনাদের বাচ্চাদের লেখাপড়া শেখান স্কুলে পাঠান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার শতভাগ ভাতা নিশ্চয়তার আওতায় গোয়াইনঘাট উপজেলার ৭নং নন্দীরগাঁও ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধীদের মাসিক ভাতার কার্ড বিতরণ কালে তিনি এই কথাগুলো বলেন। এই কার্ডের মাধ্যমে প্রতি বছরে তাদের ভাতা দেবে সরকার।
শনিবার দুপুরে ৭নং নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস, কামরুল হাসান আমিরুল ২ নং ওয়ার্ডে( মিত্রী মহল, রানীগঞ্জ) গ্রামের নিজ নিজ মেম্বারগনের মাধ্যমে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী শিশুদের মধ্যে ৪২ জনের মাঝে ভাতার কার্ড বিতরন করেন।এ সময় উপস্থিত ছিলেন, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর দিলীপ কান্ত নাথ, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল খালিক, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান এবং ইউনিয়ন পরিষদের সদস্য সদস্যা বৃন্দ।
তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রবাসী কল্যান মন্ত্রী ইমরান আহমদ এমপি-কে সর্বকালের সর্ব বৃহৎ ভাতা প্রদানের জন্য।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ