এম.এ খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

এম.এ খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

এম.এ খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি

সিলেটের কৃতি সন্তান, নৌবাহিনীর প্রধান ও সাবেক মন্ত্রী, সিলেটের কৃতি সন্তান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

রোববার বাদ আছর হযরত শাহজালাল (র.) এর দরগাহ প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মোনাজাতে রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খান, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান খোকোর আত্মার মাগফেরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. আশিক উদ্দিন আশুক, সৈয়দ মিসবাহ উদ্দিন, সৈয়দ মঈনুদ্দিন সুহেল, এড. হাসান আহমদ পাটোয়ারী রিপন, মামুনুর রশিদ মামুন, আনোয়ার হোসেন মানিক, এড. আবু তাহের, ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি, মুফতী নেহাল, মাহবুবুল হক চৌধুরী, এড. আল আসলাম মুমিন, রহিম মল্লিক, মুফতি রায়হান উদ্দিন মুন্না, জালাল খান, আব্দুল মালেক, মাহবুব আলম, অর্জুন ঘোষ, শাহীন আলম জয়, এড. ওবায়দুর রহমান ফাহমী, রফিকুল ইসলাম রফিক, রহিম আলী রাশু, আবুল মুনতাসীর সাব্বিহ, ফরহাদ আহমদ, মরহুম মাহবুব আলী খাঁনে ভাতিজা বাবর আলী খাঁন প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ