স্থিতিশীল রাজনীতির বিকাশ চায় জাকের পার্টি : শামীম হায়দার

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

স্থিতিশীল রাজনীতির বিকাশ চায় জাকের পার্টি : শামীম হায়দার

স্থিতিশীল রাজনীতির বিকাশ চায় জাকের পার্টি : শামীম হায়দার

অনলাইন ডেস্ক

 

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, এমন কোনো রাজনৈতিক কর্মসূচি জাকের পার্টি অতীতে দেয়নি, এখনো দেবে না। যা জনগণের ভোগান্তি ডেকে আনে। অশান্তি, অস্থিরতা ও অনিশ্চয়তা সৃষ্টি করে। অযথা দুঃখ কষ্টে নিপতিত হয় সাধারণ জনগণ। জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল দেশের রাজনৈতিক সংস্কৃতির গুণগত পরিবর্তন চান। হানাহানি নয়, পরমত সহিষ্ণুতা ও স্থিতিশীল রাজনীতির বিকাশ চান মোস্তফা আমীর ফয়সল।

রবিবার দুপুরে যশোর-৪ আসনের (বাঘারপাড়া-অভয়নগর-বশুন্দিয়া ইউনিয়ন) কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতাকালে এ সব কথা বলেন জাকের পার্টির মহাসচিব।
জাকের পার্টির মহাসচিব বলেন, সামাজিক ও পারিবারিক জীবনে আজ নৈতিক মূল্যবোধের যে অবক্ষয়, সামাজিক সুবিচার লঙ্ঘিত, ব্যাক্তিস্বার্থের জন্য এক শ্রেণির মানুষের উন্মত্ততা কেড়ে নিচ্ছে স্বাভাবিক জীবন ব্যবস্থার সব শান্তি। এ অবস্থা মেনে নেয়া যায় না।

তিনি আরো বলেন, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। আইনের নামে আর যেন দুর্ভোগে না পড়ে মানুষ। সুবিচার সকলের জন্যই নিশ্চিত করতে হবে। বিচার ব্যবস্থায় সকলের সমান অধিকার নিশ্চিত না হলে তা কল্যাণকর হতে পারে না।

কাউন্সিলে সভাপতিত্ব করেন বাঘারপাড়া উপজেলা জাকের পার্টি সভাপতি লিটন মোল্লা। স্বাগত বক্তৃতা করেন যশোর জেলা জাকের পার্টি সভাপতি হাজী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জাকের পার্টির কেন্দ্রীয় নেতা শেখ নজরুল ইসলাম লিটন, দেলোয়ার হোসেন, কৃষক মহীউদ্দীন, মুফতী শরীফুল ইসলাম সাঈফী, বিপ্লব বনিক, রশিদ হাওলাদার, হাফেজ কাওসার প্রমুখ।

উল্লেখ্য, চলতি বছরের ১০ জুন থেকে দেশব্যাপী সংসদীয় আসনভিত্তিক কাউন্সিল শুরু করেছে জাকের পার্টি। সংসদ সদস্য প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে ৩০০ আসনেই কাউন্সিল করবে জাকের পার্টি।

বিডি-প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ