“জাপান-বাংলা পিচ ফাউন্ডেশন” সম্মাননা পেলেন সিলেটের চিকিৎসক ইমদাদুল হক

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২৩

“জাপান-বাংলা পিচ ফাউন্ডেশন” সম্মাননা পেলেন সিলেটের চিকিৎসক ইমদাদুল হক

“জাপান-বাংলা পিচ ফাউন্ডেশন” সম্মাননা
পেলেন সিলেটের চিকিৎসক ইমদাদুল হক

সংবাদ বিজ্ঞপ্তি

ঢাকায় “জাপান-বাংলা পিচ ফাউন্ডেশন” থেকে চিকিৎসা সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ বাংলাদেশের মধ্যে একমাত্র সম্মাননা পেলেন সিলেটের হোমিওপ্যাথি চিকিৎসক ইমদাদুল হক।
০৬ আগস্ট (রবিবার) সন্ধ্যায় ঢাকা কাকরাইল আইডিইবি ভবনে “হিরোশিমা দিবস-২০২৩” উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রদান করে অরাজনৈতিক সেবামূলক সংগঠন এবং বাংলাদেশ-জাপান দুই দেশের যৌথ “জাপান-বাংলা ফাউন্ডেশন”।
অনুষ্ঠানের প্রধান অতিথি জাপানের রাষ্ট্রদূত মাচিদা তাতসুয়া এর হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন বাংলাদেশের হোমিওপ্যাথি চিকিৎসা অনবদ্য ভূমিকার জন্য হোমিওপ্যাথি সিলেট বিভাগের বোর্ড সদস্য, জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ সিলেটের কৃতি সন্তান ডা: ইমদাদুল হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেট্রো এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ উজি আনদো,কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সলর ড. এ কে এম জাকির হোসেন, বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডাক্তার দিলীপ কুমার রায়। এছাড়াও জাপান এবং বাংলাদেশের গবেষক, ইঞ্জিনিয়ার,ডক্টর সহ অন্যান্য সুধীজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দেশের গন্ডি পেরিয়ে ইন্ডিয়া, নেপাল, থাইল্যান্ড, মালেশিয়া থেকেও ইতিপূর্বেই চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা ও পুরস্কার পেয়ে খ্যাতি অর্জন করেছেন সিলেটের এই মানবিক ডাক্তার হিসেবে পরিচিত ইমদাদুল হক। তার চেম্বার “হোমিও এইড সেন্টার” সিলেট নগরীর মির্জাজাঙ্গাল পয়েন্ট অবস্থিত। বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ