শ্রীমঙ্গল র‌্যাব-৯ অভিযানে ৪০ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

শ্রীমঙ্গল র‌্যাব-৯ অভিযানে ৪০ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ আসরাফুল ইমরান, শ্রীমঙ্গল :: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন রামনগর গ্রাম থেকে র‌্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প) এর অভিযানে ৪০ বোতল বিদেশী মদসহ চন্দন কুর্মি এবং স্বপন রাজ ভল্লব নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২০শে অক্টোবর) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)এর একটি অভিযানিক দল কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে রামনগর গ্রাম থেকে ৪০ বোতল বিদেশী মদ এবং তাদের ব্যবহারিত সিএনজি ও একটি মোবাইল সেটসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার লাখাইছড়া চা বাগানের বাসিন্দা ধনেশ কুর্মি এর ছেলে চন্দন কুর্মি(৩৪) আর অপরজন হলেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সীশেলবাড়ী চা বাগান এর বাসিন্দা পিন্টু রাজ ভল্লব এর ছেলে স্বপন রাজ ভল্লব (১৮)দ্বয়কে প্রেফতার করে।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, একটি সিএনজিতে করে দুই মাদক কারবারি ৪০ বোতল মাদক বহন করছে বিক্রির জন্য। আর এমন সংবাদের ভিত্তিতে আমরা এখানে অভিযান পরিচালনা করি এবং তাদেরকে আলামত সহ গ্রেফতার করি। আর উল্লেখিত এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামত সহ আসামীদেরকে শ্রীমঙ্গল থানায় প্রেরন করেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ