সিন্ডিকেট আছে, মোকাবিলায় সরকার ব্যর্থ নয়: কাদের

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

সিন্ডিকেট আছে, মোকাবিলায় সরকার ব্যর্থ নয়: কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাজারে সিন্ডিকেট আছে। কিন্তু সিন্ডিকেট মোকাবিলায় সরকার ব্যর্থ নয়।

শুক্রবার (২৩ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজধানীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং দলের সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মানবিক কারণে খালেদা জিয়া জামিনে মুক্ত আছেন। এটা বিএনপির আন্দোলনের ফসল নয়। বিএনপির আন্দোলনের হাঁকডাক তর্জন গর্জনই সার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনের সঙ্গে যারাই জড়িত তাদেরকে প্রধানমন্ত্রী ছাড় দেননি। কোনো আপোষ করা হয়নি।করোনার কারণে পারিবারিক সহিংসতা, সামাজিক অবক্ষয় বেড়েছে।

 

তিনি বলেন, বিএনপির পুনর্নির্বাচনের দাবি অযৌক্তিক। নির্বাচন এলেই সরকার এবং নির্বাচন কমিশনকে দোষারোপ করতে তাদের অপতৎপরতা শুরু হয়। তারা সব সময় নির্বাচনকে বিতর্কিত করতে চায়।

সেতুমন্ত্রী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে। যেকোনো গুজবের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে আছে। এই সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আর এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। সাংবাদিকরাও যাতে অপপ্রচারের শিকার না হন, সেদিকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, করোনাকালে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম বন্ধ ছিল না। আগামী মাস থেকে দলীয় কর্মকাণ্ড পূর্ণ উদ্যমে শুরু করতে যাচ্ছে আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের জানান, জেল হত্যা দিবস উপলক্ষে আগামী ৩ নভেম্বর বঙ্গবন্ধু এভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিকেল সাড়ে ৩টায় স্বল্প পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা করবে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি ওই আলোচনা সভায় অংশ নেবেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ