সংসদ কর্মকর্তাদের জন্য উন্নত আবাসন সুবিধাসম্পন্ন আধুনিক ভবন নির্মিত হচ্ছে : স্পিকার

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২৩

সংসদ কর্মকর্তাদের জন্য উন্নত আবাসন সুবিধাসম্পন্ন আধুনিক ভবন নির্মিত হচ্ছে : স্পিকার

সংসদ কর্মকর্তাদের জন্য উন্নত আবাসন সুবিধাসম্পন্ন আধুনিক ভবন নির্মিত হচ্ছে : স্পিকার

 

অনলাইন ডেস্ক

 

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তাদের আবাসিক সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য দীর্ঘদিন ধরে কাজ চলমান রয়েছে। সংসদ সচিবালয়ের কর্মকর্তাদের জন্য উন্নত আবাসন সুবিধাসম্পন্ন আধুনিক ভবন নির্মিত হচ্ছে।

আগারগাঁও জাতীয় সংসদ সচিবালয় আবাসিক কমপ্লেক্সে জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তাদের জন্য ১১২টি ফ্ল্যাট নির্মাণ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।
জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে, এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু। চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এবং জাতীয় সংসদ সচিবালয় আবাসিক কমপ্লেক্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, আধুনিক ভবনগুলোতে প্রয়োজনীয় বিভিন্ন সুযোগ সুবিধাসহ নিরাপত্তার বিষয়ও গুরুত্ব পায়। এ ভবনগুলোতে উন্নত জলাধারসহ অগ্নি নির্বাপন, পয়ঃনিষ্কাশন, বৃষ্টির পানি সংরক্ষণ ও বর্জ্য নিষ্কাশন ব্যবস্থাপনা রয়েছে, যা খুবই গুরুত্বপূর্ণ।

স্পিকার বুয়েটের তত্ত্বাবধানে আগারগাঁওয়ে সংসদ সচিবালয় আবাসিক কমপ্লেক্সে ১১২টি ফ্লাট দ্রুততম সময়ের মধ্যে সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী নিরাপত্তার স্বার্থে ও পরিবেশ রক্ষায় আবাসিক কমপ্লেক্সের বসবাসকারীদের সুশৃঙ্খলভাবে বসবাস করার আহবান জানান।

এসময় স্পিকার বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তাদের জন্য ১১২টি ফ্ল্যাট নির্মাণ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এর আগে, স্পিকার মানিক মিয়া এভিনিউতে সংস্কারকৃত ৬নং সংসদ-সদস্য ভবন (ন্যাম ভবন) উদ্বোধন করেন এবং ভবনটি পরিদর্শন করেন।

এসময় জাতীয় সংসদ সচিবালয় এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ