পরকীয়ার জালে ফেঁসে লাশ হলেন জোনাকী, প্রেমিক আটক

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

পরকীয়ার জালে ফেঁসে লাশ হলেন জোনাকী, প্রেমিক আটক

অনলাইন ডেস্ক :: হবিগঞ্জ-বানিয়াচং সড়কের পাশে প্রেমিকার লাশ ফেলে পালানোর সময় ঘাতক প্রেমিককে আটক করেছে স্থানীয় লোকজন। খবর পেয়ে লাশ উদ্ধারসহ আটক অনিককে নিয়ে গেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

নিহত জোনাকী (২১) উপজেলা সদরের রঘু চৌধুরী পাড়া গ্রামের আবু মিয়ার মেয়ে ও কুতুবখানী গ্রামের অপু মিয়ার স্ত্রী। তার তন্নী নামে আড়াই বছর বয়সী এক মেয়ে ও ৬ বছর বয়সী এক ছেলে রয়েছে।

আটক প্রেমিকের নাম অনিক পান্ডে (৩১)। তিনি একই উপজেলার কাষ্টগড় গ্রামের মৃত মৃনাল ওরফে মানিক পান্ডের ছেলে।

নিহতের মা হেনা বেগম জানান, প্রায় দেড়মাস আগে স্বামী ও পুত্র সন্তানকে রেখে কন্যা সন্তানসহ জোনাকী প্রেমিক অনিক পান্ডের সঙ্গে পালিয়ে যায়। শনিবার বিকেলে অনিক ফোন করে জানায় জোনাকী সিলিং ফ্যানের আঘাতে মারা গেছে। সে অ্যাম্বুলেন্সে করে লাশ পাঠাচ্ছে।

এর কিছুক্ষণের মধ্যে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে চলাচলকারী যাত্রীরা দেখে যে একটি ছোট মেয়ের পাশে একজন নারীর লাশ পড়ে রয়েছে। এ সময় অ্যাম্বুলেন্সের চালক লাশ রেখে চলে যায়।

এদিকে, অভিযুক্ত অনিক পান্ডে রাস্তার পার্শ্ববর্তী খাল পেরিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

নিহতের মা বলেন, সে (অনিক) আমার মেয়ের ও তার সন্তানদের জীবন নষ্ট করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

বানিয়াচং থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্ত করা হবে। অভিযুক্ত অনিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ