উৎসবমুখর পরিবেশে প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

উৎসবমুখর পরিবেশে প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়নপত্র দাখিল

প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র দাখিল

উৎসবমুখর পরিবেশে প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়নপত্র দাখিল

অনলাইন ডেস্ক

 

গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আস‌নে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার প‌ক্ষে উৎসবমুখর পরিবেশে ৩টি স্থানে ম‌নোনয়নপত্র জমা দি‌য়ে‌ছেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। বুধবার সকাল ১১টায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উৎসবমুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ আসনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কাজী মাহাবুবুর রহমানের কাছে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দেন।

এরপর দুপুর ২টায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহকারী রিটার্নিং অফিসার ও কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দেওয়া হয়। এর আগে, দুপুর ১টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহকারী রিটার্নিং অফিসার ও টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আল মামুনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র দাখিল করা হয়।
এ সকল স্থানে প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন, শেখ হেলাল উদ্দিন এমপি, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ সালাহ উদ্দিন জুয়েল এমপি, শেখ তন্ময় এমপি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু, বিশেষ সহকারী নাজমা আক্তার, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই আসন থেকে ১৯৮৬ সাল থেকে প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে আসছেন। এবারও তিনি এ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হবেন। আগামী ৭ জানুয়ারি কোটালীপাড়া-টুঙ্গিপাড়ার ভোটারগণ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন, বিগত বছরগুলোর তুলনায় এ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর এই নির্বাচনী আসন থেকে আরো বেশি ভোটে বিজয়ী হবেন।

এদিকে, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী আসনে তিনি ছাড়া আরো ৪ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন বাংলাদেশ সুপ্রিম পার্টির জেলা কমিটির সদস্য এম নিজাম উদ্দিন লস্কর, স্বতন্ত্র মো. কামাল হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির প্রেসেডিয়াম সদস্য শেখ আবুল কালাম ও জাকের পার্টির গোপালগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক মাহাবুব মোল্লা। তবে এরা এখনো তাদের মনোনয়নপত্র জমা দেননি।

বিডি-প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ