নৌকার মাঝি হয়ে জেলা পরিষদ থেকে পদত্যাগ

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

নৌকার মাঝি হয়ে জেলা পরিষদ থেকে পদত্যাগ

নৌকার মাঝি হয়ে জেলা পরিষদ থেকে পদত্যাগ

হবিগঞ্জ প্রতিনিধি

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য ডা. মুশফিক হুসেন চৌধুরী হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন। তার পদত্যাগটি গৃহীত হয়েছে। হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি জানা যায়। ওই পত্রে হবিগঞ্জ জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য সৈয়দ মো. শামীম আনোয়ারকে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. মুশফিক হুসেন চৌধুরীকে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসন থেকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ