সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর জামিন নামঞ্জুর

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর জামিন নামঞ্জুর

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর জামিন নামঞ্জুর
অনলাইন ডেস্ক

 

প্রধান বিচারপতির বাসভবনে হামলার মামলায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখার এই আদেশ দেন।
প্রসঙ্গত, গত ৫ নভেম্বর ভোরে গাজীপুরের টঙ্গী এলাকা থেকে আলতাফ হোসেনকে আটক করে র‍্যাব। সেদিনই তাকে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার উপপরিদর্শক আবু আনছার।

অপরদিকে, আসামিপক্ষে জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী জামিন নামঞ্জুর করে আদেশ দেন।

এরপর মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন আলতাফ হোসেন চৌধুরী। সেই আবেদনের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে আদেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ শুরুর আগে বিএনপির নেতাকর্মীরা গাছের ডাল ভেঙে ও লাঠি দিয়ে প্রধান বিচারপতির বাসভবনের নামফলক, গেটে হামলা চালায়। তারা ভেতরে ইট পাটকেল ছুঁড়তে থাকে।

এ ঘটনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ ৫৯ নেতাকর্মীর বিরুদ্ধে রমনা থানায় মামলা করে পুলিশ।

বিডি-প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ