কুমিল্লা-৪ আসনের নৌকার প্রার্থী রাজী ফখরুলের আবারও আচরণ বিধি লঙ্ঘন

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২৩

কুমিল্লা-৪ আসনের নৌকার প্রার্থী রাজী ফখরুলের আবারও আচরণ বিধি লঙ্ঘন

কুমিল্লা-৪ আসনের নৌকার প্রার্থী রাজী ফখরুলের আবারও আচরণ বিধি লঙ্ঘন

অনলাইন ডেস্ক

 

কুমিল্লা-৪ আসনের নৌকার প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল আবারও আচরণবিধি লঙ্ঘন করার অভিযোগ উঠেছে।

সোমবার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দেবিদ্বারস্থ কার্যালয়ে নির্বাচনী যৌথ সভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম সফিউদ্দিন। সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী।
সভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী বর্তমান এমপি রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর আগে গত শুক্রবার (১ ডিসেম্বর) কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের আওয়ামী লীগ প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলকে শোকজ করে সশরীরে বা প্রতিনিধির মাধ্যমে আদালতে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। এতে বলা হয়, গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল কয়েকশ নেতাকর্মী নিয়ে দেবিদ্বার পৌর সদরে শোডাউন করে। এসময় তিনি নিজের গাড়ির ছাদ খুলে দাঁড়িয়ে হাত নেড়ে নেতাকর্মীদের অভ্যর্থনা ও নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন। শোডাউনে কয়েকশ মোটরসাইকেলের বহর ছিল। এতে রাস্তার যান চলাচল ব্যহৃত হয়।

রবিবার (৩ ডিসেম্বর) ওই সংসদ সদস্যের প্রতিনিধি আইনজীবী কাজী নাজমুল হক নিজাম আদালতে হাজির হয়ে দোষ স্বীকার করেন। পরে তাদের প্রথমবারের মতো সতর্ক করে এই শোকজ থেকে অব্যাহতি দেয় আদালত।

বিডি-প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ