শাল্লার এলজিইডি প্রকৌশলী সহিদুর রহমানের ইন্তেকাল

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২৩

শাল্লার এলজিইডি প্রকৌশলী সহিদুর রহমানের ইন্তেকাল

শাল্লার এলজিইডি প্রকৌশলী সহিদুর রহমানের ইন্তেকাল

অনলাইন ডেস্ক

 

সুনামগঞ্জের শাল্লা উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) অতিরিক্ত নির্বাহী প্রকৌশলী সহিদুর রহমান ইন্তেকাল করেছেন।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ভারতের রাজস্থানে একটি মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালীন সময় তার বয়স হয়েছিল ৫৮ বছর।

শাল্লা এলজিইডি অফিস সূত্রে জানা যায়, সহিদুর রহমান ২০২৩ সালের ২ এপ্রিল শাল্লা উপজেলায় সহকারী প্রকৌশলী হিসেবে যোগদান করেছিলেন, পরবর্তীতে তিনি অতিরিক্ত নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পান। তিনি দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। রোগমুক্তির জন্য উন্নত চিকিৎসার উদ্দেশ্যে ২০২৩ সালের ২৮ আগস্ট ভারতে যান। কিডনী প্রতিস্থাপন করার সময় উনার মৃত্যু হয়েছে।

সহিদুর রহমান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার লাখিয়ার পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা কিন্তু বসবাস করতেন রংপুরের পীরগঞ্জে। মৃত্যুকালীন সময়ে তিনি ১ স্ত্রী ও ২ মেয়ে রেখে গেছেন।

সুনামগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশলী (একচেঞ্জ) মাহবুব আলম জানান, আমাদের শাল্লা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী সহিদুর রহমান গতকাল সন্ধ্যায় ভারত (রাজস্থান) জয়পুরের একটি মেডিক্যালে কিডনী ট্রান্সলেশন করার সময় মৃত্যু বরন করেন। উনার স্ত্রী সাথে আছেন আমি কন্টিনিউ যোগাযোগ রাখছি। সম্ভবত আগামীকাল বা পরেরদিন দেশে আসবেন। উনার মৃত্যুতে আমরা খুবই মর্মাহত।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ