নির্বাচন ব্যবস্থা ধ্বংস হলে গণতন্ত্র কোনদিনই প্রতিষ্ঠা হবে না : ইসি রাশেদা

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৪

নির্বাচন ব্যবস্থা ধ্বংস হলে গণতন্ত্র কোনদিনই প্রতিষ্ঠা হবে না : ইসি রাশেদা

ফাইল ছবি

নির্বাচন ব্যবস্থা ধ্বংস হলে গণতন্ত্র কোনদিনই প্রতিষ্ঠা হবে না : ইসি রাশেদা

অনলাইন ডেস্ক

 

 

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গ্রহণযোগ্য হয় নাই এ কথাগুলো এখনো উঠে আসে নাই। ৭ জানুয়ারি নির্বাচন খুবই ভালো হয়েছে। নির্বাচন কমিশনকে আরও বেশি আস্থার জায়গা করে তুলতে হবে। নির্বাচন কমিশন নষ্ট হয়ে গেলে, নির্বাচন ব্যবস্থাপনা ধ্বংস হয়ে গেলে কোনদিনই গণতন্ত্র প্রতিষ্ঠা পাবে না।

রবিবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ-২ আসনের স্থগিত হওয়া দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এ সময় রাশেদা সুলতানা বলেন, বাংলাদেশ একটি বহুদলীয় গণতান্ত্রিক দেশ। সেখানে দলমতের মতামত থাকবেই। এগুলো নিয়ে নির্বাচন কমিশন বিচলিত নয়। আমরা চেয়েছিলাম শুধু দেশে না আন্তর্জাতিক মহলেও নির্বাচন গ্রহণযোগ্য হতে হবে। আমরা সেই লক্ষ্যে কাজ করেছি।

সভায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক গোলাম মাওলা সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ কবীর, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ, রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশেদুল হকসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ