মিনাজপুর মাদানিয়া ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৪

মিনাজপুর মাদানিয়া ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

মিনাজপুর মাদানিয়া ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি

নবীগঞ্জ উপজেলার আউশকান্দিস্থ মিনাজপুর মাদানিয়া ইসলামিয়া মাদ্রাসার উদ্যোগে বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (৮ ফ্রেব্রুয়ারী ) বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত মাদ্রাসা প্রাঙ্গনে এ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মোতাওয়াল্লী মো. আবুল ফজল এডভোকেট এর পরিচালনায় এবং হাজী মোঃ মনর মিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝেরঝেরী পাড়া জামেয়া হোসাইনিয়া ইসলামিয়া দারুল হাদিস(টাইটেল মাদ্রাসা) সিলেট এর প্রিন্সিপাল মাওলানা মাহমুদ সোয়াইব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামেয়া ইসলামিয়া আরাবিয়া ইমামবাড়ি মাদ্রাসার মুহতামিম মুফতি লুৎফুর রহমান খান, মিনাজপুর মাদানিয়া ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি মুস্তফা ওয়াসিফ নদিম।
সম্মানীত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দিলাওর হোসেন, সুপ্রীমকোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, সরকারি চাকরিজীবি ও শিক্ষানুরাগী মোঃ আব্দুল করিম দলা মিয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমাজেসেবক মোঃ আতাউর রহমান, শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ বদুরুল আলম, নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে’র ট্রেজারার নুরুল খাছ রিপন। মাহফিলে মাদ্রাসা বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, হক পথে চলা ও হক কথা বলা সৌভাগ্যের ব্যাপার। মু’মীনের অনন্য বৈশিষ্ট্য। মন্দের জবাব মন্দ দিয়ে নয়, উত্তম ও উন্নত আদর্শের নমুনা প্রদর্শন করে দিতে হবে। ইসলাম একটি পরিপূর্ণ জীবন ব্যবস্থা। সকল কিছু হতে মুক্তি পেতে হলে কুরআন এবং হাদিস অধ্যায়ন করলে, দুনিয়াতে সুখ ও আখেরাতে শান্তি পাওয়া যাবে। কুরআন শুধু ধর্মীয় গ্রন্থ নয়, এতে রয়েছে সকল সমস্যার সমাধান। বিজ্ঞপ্তি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ