বিপিজেএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৪

বিপিজেএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

বিপিজেএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি

ফ্যাশন হাউজ মাহা’র স্বত্ত্বাধিকার, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম (সিআইপি) বলেছেন, ফটো সাংবাদকিগণ ইতিহাস ও ঐতিহ্যকে ধারণ ও সংরক্ষণ করে থাকনে। সমাজের বিবেকবান মানুষ হিসেবে সমাজের জন্য কাজ করে যান। ফটো সাংবাদিকরা পেশাগত কাজে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়িত কাজ করেন। তাদের চিত্ত বিনোদনের সুযোগ হয়ে উঠেনা। এই খেলার মাধ্যমে বছরে কয়েকটি দিন আনন্দগণ পরিবেশে কাটবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরো বলেন, ফটো সাংবাদিকদের এই আয়োজনে অংশগ্রহণ করতে পেরে আমি আনন্দিত।

তিনি এসময় তাদের সকল আয়োজনে সব ধরনের সহযোহিতার আশ্বাস প্রদান করেন।

ফ্যাশন হাউজ মাহা’র পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির অভ্যন্তরিন ক্রীড়া প্রতিযোগিতা ‘মাহা-বিপিজেএ’ অভ্যন্তরিন ক্রীড়া প্রতিযোগিতা সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় এসোসিয়েশনের স্থায়ী কার্যালয় মধুবন সুপার মার্কেট লিফটে-৪ তলায় শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কয়েছ ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কয়েস আহমদ, আনোয়ার ফাউন্ডেশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি লিমন আহমদ।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দাস, কার্যনির্বাহী কমিটির সদস্য এটিএম তুরাব, সদস্য আফতাব আহমদ, দুলাল হোসেন, মামুন হাসান, নাজমুল কবির পাভেল, কয়েছ আহমদ, আনিস রহমান, শংকর দাস, জাবেদ আহমদ, ইকবাল মুন্সি, শেখ আব্দুল মজিদ, আজমল আলী, আব্দুল খালিক, মাইটিভি সিলেট প্রতিনিধি মৃণাল কান্তি দাস, আধুনিক কাগজের স্টাফ রিপোর্টার জয়ন্ত কুমার দাস, ফটো সাংবাদিক রেজওয়ান আহমদ, রুবেল মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক শাহীন আহমদ ও গীতা পাঠ করেন এসোসিয়েশনের তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ