বঙ্গবীর ওসমানীর ৪০তম মৃত্যু বার্ষিকী পালনে স্মৃতি সংসদের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৪

বঙ্গবীর ওসমানীর ৪০তম মৃত্যু বার্ষিকী পালনে স্মৃতি সংসদের সভা অনুষ্ঠিত

বঙ্গবীর ওসমানীর ৪০তম মৃত্যু বার্ষিকী
পালনে স্মৃতি সংসদের সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি

 

বাঙালি জাতির অহংকার, প্রখ্যাত সমরবিদ, মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সিইনসি, সংসদীয় গণতন্ত্রের রক্ষাকবচ, বাঙালি জাতীয়তাবাদের অন্যতম প্রবক্তা, জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা, সাবেক মন্ত্রী, জাতীয় নেতা বঙ্গবীর জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানীর ৪০তম মৃত্যু বার্ষিকী ১৬ ফেব্রুয়ারি শুক্রবার।
যথাযযোগ্য মর্যাদা ৪০তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের এক প্রস্তুতি সভা গতকাল ১২ ফেব্রুয়ারি সোমবার বিকালে ৫নং বারহলে অনুষ্ঠিত হয়।
বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের সভাপতি সৈয়ীদ আহমদ বহলুল এর সভপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি এডভোকেট আব্দুল মালিক, আমিরুল হোসেন চৌধুরী আমনু, যুগ্ম সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক চৌধুরী দেলোয়ার হোসেন জিলন, এডভোকেট খন্দকার দেলোয়ার হোসেন রানা, সাগর, আব্দুস সামাদ, আমীন তাহমিদ প্রমুখ।
সভায় বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে- ১৬ ফেব্রুয়ারি শুক্রবার সকাল সাড়ে ১০টায় থেকে সাড়ে ১২টা পর্যন্ত খতমে কোরআন, বাদ আছর হযরত শাহজালাল (রহ:) দরগাহ জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া এবং বঙ্গবীর ওসমানীর মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের কবর জিয়ারত।
২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিনব্যাপী ওসমানীনগর উপজেলার দয়ামীরস্থ বঙ্গবীর এম.এ.জি ওসমানী দাতব্য চিকিৎসালয়, স্মৃতি জাদুঘর ও গণগ্রন্থাগরে অভিজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবির এবং সুবিধা বঞ্চিত মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও একজন রোগীকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
উপরোক্ত কর্মসূচি বাস্তবায়নে আন্তরিক সাহায্য সহযোগিতা ও সদয় উপস্থিতি কামনা করেছেন বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের সভাপতি সৈয়ীদ আহমদ বহলুল। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ