চবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

চবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

চবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (সিইউসিএজেএএ)-এর উদ্যোগে জমকালো আয়োজনে বার্ষিক পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। শুক্রবার নগরীর ফয়ে’স লেকস্থ কনকর্ড সী-ওয়ার্ল্ডে ছয় শতাধিক সাবেক-বর্তমান শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও পরিবারের সদস্যদের অংশগ্রহণে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এতে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি, অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও প্রথম ব্যাচের শিক্ষার্থী রওশন আক্তার সোমা ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী।
সিইউসিএজেএএ’র সভাপতি নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বর্তমান কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন সাধারণ সম্পাদক মো. নূর উদ্দিন আলমগীর মিলন। বক্তব্য রাখেন ১ম সহ-সভাপতি মোহাম্মদ ফজলুল করিম ও সহ-সভাপতি পারভেজ মো. চৌধুরী।

এসময় সিইউসিএজেএএ কার্যকরী পরিষদের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় মজুমদার, সাংগঠনিক সম্পাদক রাশেদ এইচ চৌধুরী, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, প্রচার, প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম, ছাত্রকল্যাণ ও সমাজসেবা সম্পাদক মো. মাসুদ পারভেজ মিলাদ ও কার্যকরী সদস্য দিলরুবা আক্তার রেণু উপস্থিত ছিলেন।

দিনব্যাপী নানা অনুষ্ঠানমালায় ছিল বোটে চড়ে ফয়েস লেকে ভ্রমণ, সী-ওয়ার্ল্ডের রাইড উপভোগ ও জলকেলি, ঐতিহ্যবাহী মেজবান, সাবেক-বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, স্বনামধন্য সংগীত শিল্পীদের পরিবেশনা, আকর্ষণীয় র‌্যাফেল ড্র প্রভৃতি।

বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ