সাংবাদিক ইসলাম আলীকে নির্বাচনে সহযোগিতায় একমত পোষণ

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

সাংবাদিক ইসলাম আলীকে নির্বাচনে সহযোগিতায় একমত পোষণ

গোয়াইনঘাট প্রেসক্লাবে মতবিনিময়
সাংবাদিক ইসলাম আলীকে নির্বাচনে সহযোগিতায় একমত পোষণ

সংবাদ বিজ্ঞপ্তি

 

আসন্ন গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গোয়াইনঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক মো. ইসলাম আলী।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে গোয়াইনঘাট প্রেসক্লাব কার্যালয়ে এই মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় সভাপতির বক্তব্যে এম. এ মতিন বলেন, সাংবাদিক মো. ইসলাম আলী আমাদের একজন সহকর্মী। তিনি দীর্ঘদিন থেকে মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। মানুষের কল্যাণে কাজ করা তাঁর একটি মহৎ গুণ। তাই আমরা মনে করি আমাদের একজন সহকর্মী হিসেবে এবারের গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ইসলাম আলীকে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী করতে নিজ নিজ অবস্থান থেকে সকল ধরনের সহযোগিতা করার আহ্বান জানান।

এসময় সবাই নির্বচানে সাংবাদিক মো. ইসলাম আলীকে সবধরনের সহযোগিতার ব্যাপারে একমত পোষণ করেন।

উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মালিক, সাবেক সভাপতি মনজুর আহমদ, বর্তমান সহসভাপতি ইমরান হোসেন সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, সুবাস দাস, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, নির্বাহী সদস্য হারুন অর রশিদ, আলী হোসেন, দুর্গেশ চন্দ্র সরকার বাপ্পী, সদস্য ফয়সাল আহমেদ সাগর, মোহাম্মদ নজরুল ইসলাম, সৈফয়দ হেলাল আহমদ বাদশা, মো. আজিজুর রহমান, মো. আমির উদ্দিন, কাওসার আহমেদ রাহাত, রিফয়াজুল ইসলাম, হুমাফয়ুন আহমেদ, হারুন আহমেদ, নাজিম আহমেদ, সাইদুল ইসলাম, সুহিন মাহমুদ, মনিরুজ্জামান মনির, বেলাল উদ্দিন, হারুন আহমেদ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ