নগরির আলমপুরে আলহাজ্ব ফিরোজ মিয়া জামে মসজিদের নির্মাণ কাজ শুরু

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

নগরির আলমপুরে আলহাজ্ব ফিরোজ মিয়া জামে মসজিদের নির্মাণ কাজ শুরু

নগরির আলমপুরে আলহাজ্ব ফিরোজ
মিয়া জামে মসজিদের নির্মাণ কাজ শুরু

সংবাদ বিজ্ঞপ্তি

সিলেট নগরীর ৪০নং ওয়ার্ডের আলমপুর (মনিপুর)-এ আলহাজ্ব ফিরোজ মিয়া জামে মসজিদের কাজ শুরু করা হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে মসজিদের কাজ শুরু করা হয়। মানবকল্যাণে নিবেদিত সামাজিক সংগঠন ‘আলহাজ্ব ফিরোজ মিয়া জনকল্যাণ ট্রাস্ট’র অর্থায়নে এ প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।
ট্রাস্টের চেয়ারপার্সন ও মসজিদের মোতওয়াল্লি আলহাজ্ব আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর লিটন আহমদ, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল নজরুল, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, স্থানীয় বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার দে, প্রকৌশলী মনোরঞ্জন দে, প্রকৌশলী আব্দুল হালিম, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ফারুক আহমদ ও কমিউনিটি নেতা সাদিক আহমদ।
উপস্থিত ছিলেন স্থানীয় বর্ষীয়ান মুরব্বি ও সমাজসেবী আব্দুল হান্নান, উস্তার মিয়া, ফখরুল ইসলাম, কামরান আহমদ, সদরুজ্জামান, আব্দুল আহাদ, ইকবাল হোসেন মিতন, নোমানুল হক জুনেদ, শফিক মিয়া, ছোট মিয়া, রুস্তম আলী, আজম আলী, ফয়ছল আহমদ, শামসুল ইসলাম, দলা মিয়া, ইসমাইল হোসেন, আবুল হাসনাত, জিয়াউর রহমান, সায়েম আহমদ, জালাল মিয়া, মাকিন আহমদ, শিপন আহমদ, খোকন আহমদ, নজমুল ইসলাম, আবুল লেইছ প্রমুখ।
শুরুতে সংক্ষিপ্ত বয়ান পেশ এবং শেষে মোনাজাত করেন কদমতলী পয়েন্ট জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মুফতি মজির উদ্দিন কাসেমী, আলমপুর কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব ও ইমাম মাওলানা আব্দুল কুদ্দুছ, বর্তমান খতিব ও ইমাম মাওলানা হোসাইন আহমদ, আলমপুর সুলতান জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সালমান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সেক্রেটারি জেনারেল ও মসজিদের সেক্রেটারি নুরুল ইসলাম সুমন। ধন্যবাদ জ্ঞাপন করেন ট্রাস্টের ভাইস চেয়ারপার্সন ও মসজিদের সহকারী মোতওয়াল্লি, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল বাছিত। এছাড়া যুক্তরাজ্য প্রবাসী ট্রাস্ট কর্মকর্তা আব্দুল হালিম ও রফিকুল ইসলাম মামুন এবং কানাডা প্রবাসী ট্রাস্ট কর্মকর্তা আব্দুল আহাদ এহতেশাম শুভেচ্ছা বার্তা পাঠান।
পরে অতিথিবৃন্দ মসজিদের কাজ শুরুর উদ্বোধনে অংশ নেন। উল্লেখ্য, ২০১৬ সালে এর ভিত্তিপ্রস্থর স্থাপন করেন ফিলিস্তিন আল-আকছা মসজিদের ইমাম ও খতিব শায়খ আলী ওমর ইয়াকুব আল আব্বাসী। -বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ