সিলেটে চাকরি উৎসব অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৪

সিলেটে চাকরি উৎসব অনুষ্ঠিত

সিলেটে চাকরি উৎসব অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

সিলেটের চাকরি প্রত্যাশিদের জন্য জার্নিমেকার জবসের উদ্যোগে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব ২০২৪। রোববার নগরের হাফিজ কমপ্লেক্সে সকাল ১০টায় চাকরি উৎসব ২০২৪ কার্যক্রম শুরু হয়।

 

এখানে পেশাগত ক্ষেত্রে চাকরিপ্রার্থী এবং নিয়োগকর্তাদের একত্রিত করে একে অপরের চাহিদা ও প্রত্যাশা পূরণ করতে দেশের প্রায় ৩০টি স্বনামধন্য প্রতিষ্ঠান তাদের ৫০০টির মত শুন্যপদ নিয়ে উপস্থিত ছিল।

 

www.journeymakerjobs.com ওয়েবসাইট থেকে চাকরিপ্রার্থীরা গত ১লা মার্চ রাত ১১.৫৯ টা পর্যন্ত চাকরিতে অনলাইন আবেদনের পাশাপাশি উৎসব চলাকালীন সময়ে আবেদনের ভিত্তিতে সরাসরি ইন্টারভিউ প্রদান করেন। সকাল ১১ টা থেকে ইন্টারভিউ শুরু হয়। উৎসবমুখোর পরিবেশে দিনব্যাপী মাঠ প্রাঙ্গন মুখোরিত ছিলো।

 

চাকরি উৎসব ২০২৪ জার্নিমেকার জবসের চেয়ারম্যান নাজিম ফারহান চৌধুরী, চাকির বাজারের বড় দুর্ভোগ হচ্ছে চাকরিদাতারা যেমন পছন্দমত দক্ষ কর্মী পাচ্ছেন না ঠিক তেমনি চাকরীপ্রার্থীরা পাচ্ছেন না তাদের পচ্ছন্দমতো চাকরী। আমাদের এই উৎসব উদ্দেশ্য হলো এই চাকরীদাতা ও চাকরীপ্রার্থীদের একসাথে করে এই দূর্ভোগের একটি সমাধান করা।

 

বৃহত্তর এই আয়োজনের টাইটেল স্পনসর হিসেবে ছিলো ইয়েস এসোসিয়েট, গোল্ড স্পনসর – এডুকেশনএট, সিলভার স্পনসর – কার্নিভাল ইন্টারনেট, জিয়ন লিংক, অর্কিড এসোসিয়েট এবং গ্লোবাল এডুকেশন এন্ড ক্যারিয়ার কন্সালটেন্ট, হসপিটালিটি পার্টনার – নাজিমগড় রিসোর্ট, হেল্থকেয়ার পার্টনার – ইম্পেরিয়াল হসপিটাল, ইভেন্ট পার্টনার – ক্যানভাস ডেকোর, ফটোগ্রাফি পার্টনারে – ক্রিস্টাল ক্যানভাস, ফুড পার্টনার – গ্রান্ড বাফেট, কমিউনিকেশন এন্ড এঙ্গেজমেন্ট পার্টনার – বিডিএপ্স এবং ডিজিটাল মার্কেটিং পার্টনার – লিলিপুট ডিজিটাল।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ