সুঠাম দেহ পেতে ৩৭টি চুম্বক, ৩৯টি কয়েন খেলেন যুবক!

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৪

সুঠাম দেহ পেতে ৩৭টি চুম্বক, ৩৯টি কয়েন খেলেন যুবক!

প্রতীকী ছবি

সুঠাম দেহ পেতে ৩৭টি চুম্বক, ৩৯টি কয়েন খেলেন যুবক!

অনলাইন ডেস্ক

 

যুবক বয়সে সুঠাম দেহ গঠনের ইচ্ছে থাকে সকলেরই। এর জন্য একদিকে যেমন শারীরিক কসরত প্রয়োজন, পাশাপাশি খেতে হয় পুষ্টিকর খাবার। সেই কাজই করতে চেয়েছিলেন ভারতের দিল্লির বাসিন্দা এক যুবক। শরীরে জিঙ্কের প্রয়োজন। আর সেই চাহিদা মেটাতে কয়েন আর চুম্বক খেয়ে ফেলেন যুবক।

পেটে অসহ্য ব্যথা এবং বমির উপসর্গ নিয়ে দিল্লির শ্রীগঙ্গারাম হাসপাতালে ভর্তি হন ওই যুবক। শুরুতে চিকিৎসকরা রোগীকে নিয়ে দ্বিধায় ছিলেন। পরিবারের সদস্যরা জানান, ২০ দিন ধরে খাওয়াদাওয়া বন্ধ করেছেন যুবক। সঙ্গে বমি হচ্ছে। এরপর তারাই জানান, গত কয়েক সপ্তাহ ধরে কয়েন এবং চুম্বক খাচ্ছিলেন যুবক। একথা শুনে চোখ কপালে ওঠে চিকিৎসকের। সঙ্গে সিটি স্ক্যান করান। তাতেই ধরা পড়ে যুবকের অন্ত্রে আটকে রয়েছে বেশ কিছু কয়েন এবং চুম্বক।

দ্রুত অস্ত্রপচারের সিদ্ধান্ত নেন শ্রীগঙ্গারাম হাসপাতালের চিকিৎসকরা। এরপর যুবকের পেট থেকে বের হয় ৩৯টি কয়েন। আরও মিলেছে গোল, চ্যাপ্টা, ত্রিকোণ, এরকম নানা আকৃতির প্রায় ৩৭টি চুম্বক। গোটা ঘটনায় স্তম্ভিত হন ওই হাসপাতালের চিকিৎসকরা। কয়েন এবং চুম্বক খাওয়ার বিষয়ে যুবককে প্রশ্ন করা হল তিনি জানান, শুনেছিলেন সুঠাম দেহ গঠনে জিঙ্কের একটা বড় ভূমিকা রয়েছে। কয়েন এবং চুম্বকে যেহেতু বেশি পরিমাণে জিঙ্ক থাকে, তাই দ্রুত সুঠাম দেহ তৈরি করতেই তিনি সেগুলি খেয়েছেন।

 

সূত্র: সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ