নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি

 

সিলেট মহানগরীতে বসবাসরত নবীগঞ্জ উপজেলা বাসীর প্রাণের সংগঠন নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের উপস্থিতিতে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার (২৬শে মার্চ) নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেল এর সেমিনার হলে অনুষ্ঠিত মাহফিলে শুরুতে হাফিজ মৌলানা শফিউল আলম চৌধুরীর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে দেশ ও জাতির জন্য মোনাজাত পরিচালনা করেন মুফতি ফয়জুল হক। তিনি বলেন, পবিত্র কোরআন নাযিলের এই মাসে বেশি বেশি ইবাদতের মাধ্যমে মানুষ আত্মশুদ্ধি অর্জন করতে পারেন। সিয়াম সাধনার এই মাসে রোজাদারদের প্রতি আল্লাহ তা’য়ালা অশেষ রহমত ও বরকত দান করেন।
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের সভাপতি আলহাজ¦ মনসুর আলী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল এর উপস্থাপনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলটি নবীগঞ্জ কলাণ সমিতির সকল সদস্যদের অংশগ্রহণে এক মিলন মেলায় পরিণত হয়।
ইফতার মাহফিলের পৃর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এম পি মুনিম চৌধুরী বাবু। প্রধান বক্তার বক্তব্য রাখেন, স্বাস্থ্য মন্ত্রনালয়ের অতিরিক্তি সচিব এনামুল হাবীব।
আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন দেশের বিশিষ্ট কার্ডিওলজিষ্ট প্রফেসর ডা.খালেদ মোহসিন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাাবির আহমদ চৌধুরী, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডা.এসএম হাবিবউল্লাহ সেলিম, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড.আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট চেম্বারের সিনিয়র সহ-সভাপতি এমদাদ হোসেন চৌধুরী, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, ব্র্যাক ব্যাংক কমকর্তা আব্দুল আজিজ, হবিগঞ্জ সমিতি সিলেট এর সাধারণ সম্পাদক মো.আবু তাহের চৌধুরী, এডভোকেট আনসার খান, পানসী গ্রুফের চেয়ারম্যান আবু বকর সিতু, ইঞ্জিনিয়ার আব্দুল মালেক, এডভোকেট সুলতান মাহমুদ, চেয়ারম্যান হাবিবুুর রহমান হাবিব।
আরও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী,মুফতি এডভোকেট আব্দুর রহমান, বিআরটি কর্মকর্তা জিল্লুর রহমান চৌধুরী, আব্দুল করিম দলা মিয়া, জোয়াহির, বয়েত উল্লাহ, আবু ইউসুফ, এ আর চৌধুরী সেলিম, শাহ আজাদ আলী সুমন, সালেহ আহমদ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ