মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৪

মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী

মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী

অনলাইন ডেস্ক

 

মাঝ আকাশে ঝড়ের মুখে পড়েছিলো যাত্রিবাহী উড়োজাহাজ। গন্তব্যের আগেই জরুরি অবতরণ করতে বাধ্য হলেন পাইলট। যার ফলে বিমানের বহু যাত্রী আহত হয়েছেন।

যুক্তরাষ্ট্রের ইউনাইটেড এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ শুক্রবার সন্ধ্যায় নিউ জার্সির নেওয়ার্ক বিমানবন্দরের উদ্দেশে রওনা দিয়েছিল। মাঝ আকাশে প্রবল বাতাসের মুখে উড়োজাহাজের গতি ব্যাহত হয়। দুর্ঘটনা এড়াতে বিমানটিকে কাছের বিমানবন্দরে জরুরি অবতরণ করানোর সিদ্ধান্ত নেন পাইলট।
ইউনাইটেড এয়ারলাইন্সের উড়োজাহাজটিকে নিউইয়র্ক স্টেওয়ার্ট বিমানবন্দরে নামানো হয়। সেখানে যাত্রীদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বিমানের যাত্রীরা জানিয়েছেন, মাঝ আকাশে আচমকা বিমান দুলতে শুরু করে। সকলে আতঙ্কিত হয়ে পড়েন। বাইরে হাওয়া, ঝড়বৃষ্টি চলছিল। বিমানকর্মীরা যাত্রীদের শান্ত করার চেষ্টা করছিলেন। তবে গোলমালের মাঝে অনেকেই আঘাত পান। কেউ আসন থেকে নীচে পড়ে গিয়েছিলেন। কেউ জানালায় ধাক্কা খেয়েছিলেন।

নিউইয়র্কের বিমানবন্দরে প্রাথমিক চিকিৎসার দেয়া হয় অন্তত ২০০ জন যাত্রীকে। তার পরেও অনেককে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে বিমান সংস্থা জানিয়েছে, কারও আঘাত তেমন গুরুতর নয়। যাত্রীদের অসুবিধার জন্য দুঃখপ্রকাশ করেছে তারা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যাত্রীদের দ্রুত সুস্থতা এবং নিরাপদ যাত্রার কামনা করেছেন।

 

বিডি প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ