নবীগঞ্জে আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের ফ্রি সবজি বাজার অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৪

নবীগঞ্জে আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের ফ্রি সবজি বাজার অনুষ্ঠিত

নবীগঞ্জে আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের ফ্রি সবজি বাজার অনুষ্ঠিত

 

মো. তাজুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

 

নবীগঞ্জে আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি সবজি বাজার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ মার্চ) সকাল ১১টায় নবীগঞ্জ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ বাজার অনুষ্ঠিত হয়। এতে নিম্ন আয়ের প্রায় তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে সবজি সহ অন্যান্য প্রায় ১৩ জাতীয় খাদ্য সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়। যার মধ্যে থাকে তেল, পিয়াজ, ডাল, খেজুর, ময়দা, পইটা, বেগুন, শসা, বাধা কপি, আলু, ডুগি এবং লুবুরি।

এ সময় উপস্থিত ছিলেন, আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের সহ সভাপতি আবুল কালাম তালুকদার ছালেক, নবীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন মিয়া, নবীগঞ্জ কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান সার্কেলের প্রধান সাইফুর রহমান খান, নবীগঞ্জ শিক্ষক সমিতির সাংগঠনিক মোঃ রুবেল আহমেদ, ভূবিরবাক প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষক মো. আব্দুল মজিদ, নবীগঞ্জ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ শোয়েব আলী, সহকারী শিক্ষক আবু তালেব মিয়া। এছাড়াও উপস্থিত থেকে আয়োজন সফল করতে স্বেচ্ছাসেবক হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক তাজুল ইসলাম (দৈনিক আমার হবিগঞ্জ), মাহমুদুল হাসান, নূর আহমেদ, সাইফুর রহমান সাইফ, নাজমুস সাকিব, আরিয়ান আহমেদ ঝুমন, নুরুজ্জামান তালুকদার সজীব, জুবায়ের রেজা, মো. রাকিব হাসান, হাবিব চৌধুরী, মইনুল আহমেদ অপু, মো. আলামিন, হোসাইন আহমেদ,আঃ মুহিত, সুমন মিয়া, আশরাফুল ইসলাম বাবলু এবং রিয়াদ আহমেদ। সার্বিক পরিচালনায় ছিলেন রবিন আহমেদ সেজু।

উল্লেখ্য, আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের সভাপতি ফ্রান্স প্রবাসী দিলু মিয়া তালুকদার দীর্ঘ প্রায় ২০ বছর যাবৎ নবীগঞ্জ উপজেলা সহ সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় নিজের আয় রোজকার থেকে প্রতিদিন কারো না কারো কোনো না কোনো সামাজিক সংগঠনে সাহায্য সহযোগিতাসহ শিক্ষামূলক এবং সামাজিক কার্যক্রম চালিয়ে আসছেন। এবং নিজের অর্থায়নে অসহায়ের ঘর নির্মাণ, মসজিদ, মাদ্রাসা, মন্দির, বিয়ের খরচ বহন, প্রতিবন্ধীদের ব্যবসার জন্য দোকান, হুইল চেয়ার বিতরণ, কয়েক শতাধিক ছাত্র ছাত্রীর লেখাপড়ার যাবতীয় খরচ চালানো সহ নানা ধরনের সার্বিক সহযোগিতা করে আসছেন তিনি।

বাবার নামের এই সংগঠনের মূল কাজ হচ্ছে সমাজের অবহেলিত অসহায় এবং দরিদ্রের কল্যাণে কাজ করা এবং যুব সমাজকে মাদকের ভয়াবহ থাবা থেকে রক্ষা করতে তাদের শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি ভালো কাজে উদ্ধৃত করা যা ইতিমধ্যে নবীগঞ্জে সাধারণ মানুষের হৃদয় কেরে নিয়েছেন আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের সভাপতি দিলু মিয়া তালুকদার।

দিলু মিয়া তালুকদার বলেন, এই ধারা অব্যাহত থাকবে। পরে বিকেলে নিজ এলাকায় দারুল হিকমাহ জামিয়া ইসলামিয়া আলিয়া মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে আজকের আয়োজন সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ