শাহ আরেফিন (রঃ) ওরসে মাইক ও সাউন্ড বক্স ব্যবহার করা যাবে না

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৪

শাহ আরেফিন (রঃ) ওরসে মাইক ও সাউন্ড বক্স ব্যবহার করা যাবে না

শাহ আরেফিন (রঃ) ওরসে মাইক ও সাউন্ড বক্স ব্যবহার করা যাবে না

অনলাইন ডেস্ক

পবিত্র রমজান মাসের জন্য ধর্মীয় ভাবগাম্ভীর্য সমুন্নত রেখে শাহ আরেফিন (র.)এর পবিত্র ওরসে মাইক ও সাউন্ড বক্স নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছেন উপজেলা প্রশাসনের।

রবিবার (৩১ মার্চ) হযরত শাহ আরেফিন (রঃ) এর পবিত্র ওরস মোবারক ও রাজারগাও শ্রী শ্রী অদ্বৈত মন্দিরে পবিত্র গঙ্গাস্নান ও বারুণী মেলা শান্তিপূর্ণ ও নিরাপদে উদযাপন উপলক্ষে আলোচনা সভায় এই সিদ্ধান্ত হয়।

প্রধান অতিথি বক্তবে উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, আগামী ৬ এপ্রিল শনিবার মধুকৃষ্ণা ত্রয়োদশীতে পণতীর্থ গঙ্গাস্নান ও বারুণী মেলা এবং ৫, ৬ ও ৭ এপ্রিল শাহ আরেফিন (র.) এর বাৎসরিক ওরস অনুষ্ঠিত হবে। দুটি উৎসবের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ও আগতদের নিরাপত্তা নিশ্চিত করতে এলাকার চারপাশ সিসি ক্যামেরা দ্বারা নজরদারী করা হবে। এছাড়া জেলা, উপজেলা প্রশাসন, পুলিশ, বিজিবির সমন্বয়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা, মেডিক্যাল টিমসহ সার্বিক পরিস্থিতি অতীতের তুলনায় আরও বেশি গুরুত্ব দিয়ে দায়িত্ব পালনে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেই মোতাবেক সংশ্লিষ্ট কতৃপক্ষকে নির্দেশনা দেয়া হয়েছে।

উপজেলা বঙ্গবন্ধু কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি,থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন,বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ