মির্জা ফখরুলদের সব কিছুই মুক্তিযুদ্ধের চেতনার বিপক্ষে: বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৪

মির্জা ফখরুলদের সব কিছুই মুক্তিযুদ্ধের চেতনার বিপক্ষে: বাহাউদ্দিন নাছিম

মির্জা ফখরুলদের সব কিছুই মুক্তিযুদ্ধের চেতনার বিপক্ষে: বাহাউদ্দিন নাছিম

অনলাইন ডেস্ক

 

আওয়ামী লীগ বাংলাদেশের হাজার বছরের সোনার বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কাজ করেছে অপর দিকে মির্জা ফখরুল ইসলাম গংরা তাদের অতীত ইতিহাস, তাদের পূর্ব পুরুষের পিতৃ পরিচয়, তাদের বর্তমান কর্মকাণ্ড সব কিছুই মুক্তিযুদ্ধের চেতনার বিপক্ষে। এ মন্তব্য করেছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম।

আজ সোমবার দুপুরে মাদারীপুর শহরের তার নিজ বাসভবনের সাংবাদিকদের সাথে এক প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন। ঢাকা-৮ আসনের এই এমপি আরও বলেন, ‘মির্জা ফখরুলরা সাম্প্রদায়িক গোষ্ঠীর পক্ষে। সাম্প্রদায়িক রাজনীতি করে যারা সামপ্রদায়িকতার বিষবাষ্প ছড়ায় যারা সেই অশুভ শক্তির সাথে মির্জা ফখরুলদের সব চাইতে ভালো মিত্রতা।’
তিনি এসময় বিএনপির সমালোচনা করে বলেন, ‘দুনীতি সন্ত্রাস এগুলোই তাদের নীতিতে পরিণত হয়েছে। বিগত দিনে এগুলোই তাদের অর্জন।’ এসময় তিনি বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধের দাবির সমালোচনা করে বলেন, ‘যারা বুয়েটের ছাত্র রাজনীতি বন্ধ চায় তারা কি বুয়েটকে আলাদা উপত্যকা বানাতে চায়? যারা স্বাধীনতাবিরোধী তারাই বুয়েটে ছাত্ররাজনীতি বন্ধ চায়।’ বুয়েটে ছাত্র- শিক্ষকরা স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম বজলুর রহমান মন্টু খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিদ হোসেন।

বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ