‘নদীপথের নিরাপত্তা নিশ্চিতে নৌ-পুলিশ বন্ধু হয়ে কাজ করতে চাই’

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২৪

‘নদীপথের নিরাপত্তা নিশ্চিতে নৌ-পুলিশ বন্ধু হয়ে কাজ করতে চাই’

‘নদীপথের নিরাপত্তা নিশ্চিতে নৌ-পুলিশ বন্ধু হয়ে কাজ করতে চাই’

ছাতক প্রতিনিধি

নৌ-পুলিশ সিলেট অঞ্চলের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেছেন, নদীপথে ব্যবসা-বাণিজ্য সহ সার্বিক নিরাপত্তা দিতে নৌ-পুলিশ কাজ করছে। ঈদুল ফিতর উপলক্ষে অপরাধ কর্মকান্ড পরিচালনা করার জন্য নদী পথকে বেচে নেয় অপরাধীরা। নৌ-পথে চাঁদবাজী, অবৈধ পণ্য পরিবহন, নৌ-ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে নৌ-পুলিশ পরিচালনা করবে শাড়াসী অভিযান। এসব অভিযানে বিশেষ বিশেষ ক্ষেত্রে নেয়া হবে থানা পুলিশের সহায়তা। নদীপথের নিরাপত্তা নিশ্চিত করতে নৌ-পুলিশ জনগণের বন্ধু হয়ে কাজ করতে চায়।

সোমবার (১এপ্রিল) দুপুরে ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির উদ্যোগে শহরের পুরাতন কাষ্টম রোডে (ফাঁড়ির সামনে) ঈদুল ফিরত উপলক্ষে সকল অংশিদারদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন।

ছাতক নৌ-পুলিশের এসআই বাদল পীরের সভাপতিত্বে ও এসআই ফরিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক, ছাতক থানার অফিসার ইনচার্জ মো. শাহ্ আলম।

সভায় ব্যবসায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- ছাতক বাজার একতা বালু ব্যাবসায়ী সমিতির সাবেক সভাপতি আব্দুস সাত্তার, সমিতির সাবেক সাধারন সম্পাদক দিলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সমছু মিয়া’র দাবীর প্রেক্ষিতে ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির জন্য একটি স্পীডবোর্ড বরাদ্দ দেয়ার ঘোষনা দেন এসপি।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, ব্যবসায়ী, নৌ-যানের মালিক-শ্রমিক সহ সকলের সার্বিক সহায়তার প্রয়োজন। দেশের নৌ-পথে ছাতক অঞ্চল থেকে চাঁদাবাজী শুরু হয় বলে উল্লেখ করে তিনি বলেন, এ অঞ্চলের মানুষের সহায়তা নিয়ে চাঁদাবাজীর কলংক দুর করতে চায় নৌ-পুলিশ।

সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সাংবাদিক বিজয় রায়, আজির উদ্দিন, বুলবুল মিয়া, সুজন মিয়া, জে আলম, জায়নুল আবেদীন, ডালিম মিয়া, বিআইডাবালুডিএর ইজারাদার সোহাগ আহমদ, চেলা নদীর ইজারাদার সজীব চৌধুরী, ব্যবসায়ী, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ