ধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

প্রকাশিত: ১:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০২৪

ধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

ধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

 

সিলেটে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামী স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গোপন সংবাদার ভিত্তিতে সোমবার দিবাগত রাত ২টায় সিলেটের গোলাপগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুস সালাম (৪০) নগরের লালাদিঘির পার এলাকার আব্দুর রহিমের ছেলে। তিনি মহানগরের অন্তভূক্ত ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। মঙ্গলবার দুপুরে র‌্যাব ৯ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব ৯ এর অধিনায়ক মো. মোমিনুল হক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভাল কাজ পাইয়ে দেওয়ার কথা বলে এক কিশোরীকে ২২ দিন আটকে রেখে ধর্ষণ করেন আব্দুস সালাম। এ ঘটনায় এসএমপির কোতোয়ালি থানায় মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা। মামলায় প্রধান আসামী করা হয় আব্দুস সালামকে। এছাড়া আরো কয়েকজনকে করা হয় অজ্ঞাত আসামী। এরপর আসামীদের ধরতে অভিযানে নামে র‌্যাব ৯। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদার ভিত্তিতে সোমবার দিবাগত রাত রাত ২ টায় সিলেটের গোলাপগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করে র‌্যাব। অন্যান্য পলাতক আসামিদেরকেও গ্রেফতারে অভিযান চললাম রয়েছে বলে জানান মোমিনুল হক। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হবে বলে জানায় র‌্যাব।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ