ছাতকে পিছিয়ে পড়া নারী ও শিশুদের মধ্যে ‌‘গ্রীণ গোবিন্দগঞ্জ’র ঈদ উপহার

প্রকাশিত: ২:১৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০২৪

ছাতকে পিছিয়ে পড়া নারী ও শিশুদের মধ্যে ‌‘গ্রীণ গোবিন্দগঞ্জ’র ঈদ উপহার

ছাতকে পিছিয়ে পড়া নারী ও শিশুদের মধ্যে ‌‘গ্রীণ গোবিন্দগঞ্জ’র ঈদ উপহার

ছাতক প্রতিনিধি

 

ছাতকে পিছিয়ে পড়া নারী ও শিশুদের মধ্যে সামাজিক সংগঠন “গ্রীণ গোবিন্দগঞ্জ” পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ছাতকের গোবিন্দগঞ্জস্থ রিলেশন টাওয়ার মার্কেটের নিছ তলায় পিছিয়ে পড়া দেশে বিদেশে থাকা প্রতিষ্ঠানটির উদ্যোক্তা ও শুভানুধ্যায়ীদের উদ্যোগে দ্বিতীয়বারের মতো নারী ও শিশুদের মধ্যে ঈদের পোশাক উপহার হিসেবে দেওয়া হয়।

প্রতিষ্ঠান টি ২০২০ সাল থেকে যাত্রা শুরুর পর থেকে বিভিন্ন সামাজিক দায়বদ্ধতা থেকে জনসাধারণের জন্য বিভিন্ন কাজ করে যাচ্ছে। পোশাক বিতরন ছাড়াও শিশুদের জন্য শিক্ষামূলক কর্মসূচি নিয়ে আগেও কাজ করেছে এই সামাজিক সংগঠনটি।

গ্রীন গোবিন্দগঞ্জ প্রতিষ্ঠানটির উদ্যোক্তাদের অন্যতম সদস্য যুক্তরাজ্যভিত্তিক প্রশিক্ষক ও লেখক আবু মারুফ, সৌদি আরব প্রবাসী কামাল আহমেদ, যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী “রায়হান ফ্যাশন মার্ট” এর স্বত্বাধিকারী -রায়হান আহমদ, ওমান প্রবাসী সাইদুর রহমান নোমান সহ গোবিন্দগঞ্জের কিছু ব্যবসায়ী প্রতিষ্ঠান – আয়শা ডিজিটাল সাইন, পঞ্চরত্ব, মেসার্স জনতা ফার্মেসী, আই.কে.আর কাস্টমার সার্ভিস ও মিহা ফ্যাশন – এর সৌজন্যে এই মানবিক কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

উদ্দ্যোক্তারা এই প্রতিবেদকে জানিয়েছেন, আগামীতে এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ