সুনামগঞ্জের নতুন পুলিশ সুপারের দায়িত্ব নিলেন এম. এন. মোর্শেদ

প্রকাশিত: ১১:১৯ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২৪

সুনামগঞ্জের নতুন পুলিশ সুপারের দায়িত্ব নিলেন এম. এন. মোর্শেদ

সুনামগঞ্জের নতুন পুলিশ সুপারের দায়িত্ব নিলেন এম. এন. মোর্শেদ

 

সুনামগঞ্জ প্রতিনিধি

 

সুনামগঞ্জের নতুন পুলিশ সুপারের দায়িত্ব গ্রহণ করেছেন এম. এন. মোর্শেদ।

সোমবার বিকাল ৬টায় পুলিশ সুপার কার্যালয়ে বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্’র কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি।
২০২১ সালে অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এম. এন. মোর্শেদ (পিপিএম-সেবা) পুলিশের দায়িত্বশীল ও প্রজ্ঞাবান কর্মকর্তাদের মধ্যে অন্যতম।

এর আগে নবাগত পুলিশ সুপার এম. এন. মোর্শেদ, পিপিএম-সেবা পুলিশ সুপার কার্যালয় উপস্থিত হলে তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত আবু সাঈদ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

পরে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল নবাগত পুলিশ সুপারকে গার্ড অব অনার প্রদান করে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এম. এন. মোর্শেদ ২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সুনামগঞ্জে যোগদানের পূর্বে তিনি পুলিশ সুপার হিসেবে পুলিশ অধিদপ্তর থেকে প্রেষণে ঢাকায় (এনটিএমসি) কর্মরত ছিলেন।

এছাড়া তিনি বাংলাদেশ পুলিশ একাডেমি (সারদা), টাঙ্গাইল জেলা, র‍্যাব-০৮, সার্কেল অফিসার হিসেবে পিরোজপুর জেলায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) হিসেবে বরগুনা জেলায়, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্স, এনটিএমসি সহ পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটে কর্মরত ছিলেন। যেখানে তিনি অসাধারণ নেতৃত্ব ও দক্ষতার পরিচয় দিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
1234567
15161718192021
22232425262728
293031    
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ