মেসিকে নিয়ে দি মারিয়ার মন্তব্য, চটেছেন বার্সা কোচ

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

মেসিকে নিয়ে দি মারিয়ার মন্তব্য, চটেছেন বার্সা কোচ

স্পোর্টস ডেস্ক

 

বার্সেলোনা অধিনায়কের সময় ফুরিয়ে আসছে। চলতি মৌসুম শেষ হলে বিনা ট্রান্সফার ফিতেই বার্সা ছেড়ে অন্য দলে চলে যেতে পারবেন মেসি।

বার্সা ছাড়লে কোন দলে যাবেন বা আদৌ বার্সা ছাড়বেন কিনা সে বিষয়ে মুখ খোলেননি মেসি। তার পরও ফরাসি চ্যাম্পিয়ন দল পিএসজিতে মেসির যাওয়ার সম্ভাবনা নিয়ে প্রায়ই কথা বলাবলি হচ্ছে।

এ গুঞ্জনটি বেশি শোনা যাচ্ছে পিএসজি ক্লাবটির খেলোয়াড়দের পক্ষ থেকেই। সবশেষ এমন গুঞ্জনের পালে হাওয়া দিলেন মেসির আর্জেন্টাইন সতীর্থ আনহেল ডি মারিয়া।

ফরাসি লিগ ওয়ানে নিজেদের মাঠে বুধবার নিমকে ৩-০ ব্যবধানে হারায় পিএসজি। এদিন স্কোরার ছিলেন ডি মারিয়াও। বাকি ২ গোলেও তার অবদান ছিল।

ম্যাচশেষে তাকে সাংবাদিকরা প্রশ্ন করেন– আগামী জুনে ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে আপনার। পিএসজিতে থেকে যেতে চান? মেসিকে ক্লাব সতীর্থ হিসেবে পেতে চান?

জবাবে এ আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, ‘হ্যাঁ, অবশ্যই আমি চাই। মেসির সঙ্গে জুটিবদ্ধ হয়ে খেলতে চাই। আমার মনে হয় এটি হওয়ার যথেষ্ট সম্ভাবনা আছে। তবে নিজেকে নিয়ে আমার ধৈর্য ধরতে হবে। দেখি কী হয়।’

ওদিকে ডি মারিয়ায় এমন আশাবাদ মোটেই পছন্দ হয়নি বার্সা কোচ রোনাল্ড কোম্যানের। পিএসজির খেলোয়াড়দের আচরণে সম্মানের ঘাটতি দেখছেন মন্তব্য করে ক্ষোভ প্রকাশ করেন কোম্যান।

তিনি বলেন, ‘মেসি এখনও বার্সেলোনার খেলোয়াড়। এর মাঝে তাকে নিয়ে পিএসজির এত বেশি কথা বলা আমার মনে হয় প্রতিপক্ষের প্রতি সম্মানের ঘাটতি। তারা ম্যাচকে প্রভাবিত করার চেষ্টা করছে। এটি কিন্তু ভালো হচ্ছে না।’

এমন বক্তব্য দিয়ে কোম্যান মূলত চ্যাম্পিয়নস লিগ ম্যাচকে টেনে এনেছেন। চলতি মাসেই চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে পিএসজির মুখোমুখি হবে বার্সেলোনা। তাই এমন সময়ে মেসির ফ্রান্সের দলটিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে কথাবার্তা মোটেই পছন্দ নয় বার্সা কোচের।

তথ্যসূত্র: দ্য মিরর, আউটলুক

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
20212223242526
2728293031  
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ