এসএসসি ৯৫ ব্যাচের উদ্যোগে সিলেটে ব্যারিস্টার সুমন ও এড. দিপনকে সংবর্ধনা

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

এসএসসি ৯৫ ব্যাচের উদ্যোগে সিলেটে ব্যারিস্টার সুমন ও এড. দিপনকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক :: এসএসসি ৯৫ ব্যাচ সিলেট ডিভিশন গ্রুপের বন্ধুদের উদ্যোগে রাজনীতিবিদ ও সমাজকর্মী, সুপ্রীমকোর্টের আইনজীবি ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন ও অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে তাদের এই সংবর্ধনা প্রদান করা হয়।

গ্রুপ এডমিন সিরাজুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে ও কাসেম আজাদ, আব্দুল আউয়াল এবং রজত চক্রবর্তীর যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরন করে তাদের সাম্প্রতিক নাগরিক কর্তব্যনিষ্ঠা এবং রাজনৈতিক পদায়নকে অভিনন্দন জানানো হয়। বন্ধুদের বক্তব্যে রাজনীতি ও সমাজ উন্নয়নে শিক্ষিত সমাজের ব্যাপকতর অংশগ্রহনের উপর গুরুত্বারোপ করা হয় ।

সংবর্ধিত ব্যক্তিদের সমাজের অগ্রসর অংশের প্রতিনিধি উল্লেখ্য করে তাদের আরো উদ্যোগি ভূমিকার পালনে আশাবাদ ব্যক্ত করা হয়। সংবর্ধিত অতিথিরা এই আয়োজকদের সকলের প্রতি ও উপস্থিত সকল বন্ধুদের অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং পারস্পরিক বন্ধুত্ব অটুট রেখে সকলের সহযোগিতায় সামাজিক কর্তব্য পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

বন্ধুদের মধ্যে বক্তব্য রাখেন- ইকবাল হোসেন, মোজাদ্দিদ আহমদ, দুলাল মিয়া, সাহেদ মাহমুদ, আনোয়ার পাশা নাসিম, ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম, মাহমুদুর রহমান দুর্লভ, এবিএম মাসুম, নজরুল ইসলাম, সুপ্রতীম রায়, অ্যাড বিজিত তালুকদার প্রমুখ।

পরর্তীতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন বাসুদেব গোস্বামী, বিজিত তালুকদার, ইমন ও উপমা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
20212223242526
2728293031  
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ